সৈয়দপুরে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ভূমিহীনদের জন্য গৃহ নির্মাণ কাজ শুরু

0
542
সৈয়দপুরে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ভূমিহীনদের জন্য গৃহ নির্মাণ কাজ শুরু

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধি :
নীলফামারীর সৈয়দপুরে ভূমিহীন গৃহহীন পরিবারের জন্য গৃহ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় উপজেলার কামারপুকুর ইউনিয়নের নিজবাড়ি মৌজায় সৈয়দপুর -রংপুর মহাসড়কের পাশে গৃহ নির্মাণ কাজ শুরু করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে এ কাজের উদ্বোধন করেন প্রধান অতিথি নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন সমাজ কল্যান মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব এস. এম. গোলাম কিবরিয়া, সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ,
উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম,
উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আখতার হোসেন বাদল,সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আবু হাসনাত সরকার, কামার পুকুর ইউপি চেয়ারম্যান মো. রেজাউল করিম লোকমান,ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা কাজী মো. শরিফুল ইসলাম প্রমুখ।

গৃহ নির্মাণ প্রসঙ্গে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মে. আবু হাসনাত সরকার জানান, মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় আশ্রয়ণের অধিকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে দুইকক্ষ বিশিষ্ট ২৪টি সেমি পাকা ঘর, রান্নাঘর ও টয়লেট নির্মাণ করা হবে। প্রতিটি বাড়ি নির্মানের জন্য বরাদ্দ রয়েছে ১লাখ ৭১ হাজার টাকা। ওই এলাকায় ৪৮ শতক জমিতে ওইসব গৃহ নির্মাণ করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here