মদনে ২য় শ্রেণির ছাত্রীকে যৌন নিপীড়ন

0
380
মদনে ২য় শ্রেণির ছাত্রীকে যৌন নিপীড়ন

আব্দুল আওয়াল, (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে ২য় শ্রেনির এক ছাত্রীকে যৌন নিপীড়ন করায় মঙ্গলবার রাতে শিশুটির মা জাফিনা আক্তার বাদী হয়ে প্রতিবেশী হাইজুদ্দিন (৫৫)কে আসামি করে মদন থানায় একটি মামলা দায়ের করেন। মঙ্গলবার উপজেলার পৌর সদরের বাড়িভাদেরা গ্রামে এ ঘটনা ঘটে। শিশুর জবানবন্দী দেয়ার জন্য বুধবার নেত্রকোনা কোর্টে প্রেরণ করা হয়েছে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে মা জাফিনা আক্তার মেয়েটিকে ঘরে রেখে বাড়ির পেছনের মগড়া নদী থেকে পানি আনতে যায়। ঘরে পরিবারের অন্য কোন সদস্য না থাকার সুযোগে প্রতিবেশী সুচতর লম্পট হাইজুদ্দিন মেয়েটিকে টাকার প্রলোভন দেখিয়ে তার নিজ ঘরে নিয়ে তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়ায় সময় মা দেখে ফেলে। এ নিয়ে মা জাফিনা আক্তার মঙ্গলবার রাতে লম্পট হাইজুদ্দিনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলার পর থেকেই হাইজুদ্দিন পলাতক রয়েছে।

মা জাফিনা আক্তার জানান, আমি বাড়ির পেছনের নদীতে পানি আনতে গেলে আমার শিশু মেয়েটিকে টাকার লোভ দেখিয়ে লম্পট হাইজুদ্দিন তার ঘরে নিয়ে যে কাজ করেছে আমি মা হিসেবে মুখে এসব কথা বলতে পারব না। আমি মামলা করেছি। আমার শিশুর মতো অন্য শিশু যেন এভাবে যৌন নিপীড়নের স্বীকার না হয় এ জন্য লম্পটকে দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানাচ্ছি।

মামলার তদন্তকারী এস আই নূরুল আমিন জানান, এ ব্যাপারে ভিকটিমের মা জাফিনা আক্তার মঙ্গলবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ১০ ধারায় একটি মামলা দায়ের করেছেন। শিশুটির জবানবন্দীর জন্য বুধবার নেত্রকোনা কোর্টে প্রেরণ করা হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here