কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক হলেন রেজুয়ান আলী খান অর্নিক

0
399
কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক হলেন রেজুয়ান আলী খান অর্নিক

আব্দুল আওয়ালঃ বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহনগঞ্জ তথা নেত্রকোনার কৃতি সন্তান, সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট ব্যবসায়ী রেজুয়ান আলী খান অর্নিক।

সোমবার বিকালে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের (এমপি) -র সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য পাওয়া যায়।

সোমবার বিকালে বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমানকে সভাপতি ও শেখ আজগর নস্করকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ আওয়ামী মৎস্যাজীবী লীগের ১১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এছাড়া কার্যকরী সভাপতি নির্বাচিত হয়েছেন মো. সাইফুল আলম। গত বছরের নভেম্বরে অনুষ্ঠিত মৎস্যজীবী লীগের সম্মেলনের প্রায় এক বছর পর এ কমিটি ঘোষণা করা হলো।

এ ব্যাপারে জানতে চাইলে নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক রেজুয়ান আলী খান অর্নিক উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে আমাকে দায়িত্ব প্রদান করায় গভীরভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা আপাকে, কৃতজ্ঞতা জানাচ্ছি বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রামী সাধারন সম্পাদক ওবায়দুল কাদের ভাইকে, কৃতজ্ঞতা জানাচ্ছি বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান ভাইকে, কৃতজ্ঞতা জানাচ্ছি কার্যকরী সভাপতি মোঃ সাইফুল আলম (মানিক) ভাইকে ও বিশেষভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড সাবেক ছাত্রনেতা আওয়ামী মৎস্যজীবী লীগের সংগ্রামী সাধারন সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর ভাইকে। তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগকে একটি শক্তিশালী সংগঠন হিসাবে গড়ে তুলতে আপ্রাণ চেষ্টা করে যাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here