মদনে মাদক ব্যবসায়ীকে গণধোলাই মোটরসাইকেল ভাংচুর, থানায় অভিযোগ

0
169
মদনে মাদক ব্যবসায়ীকে গণধোলাই মোটরসাইকেল ভাংচুর, থানায় অভিযোগ

আব্দুল আওয়াল, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদন উপজেলার ফতেপুর হাটশিরা বাজারে অবৈধ ডিস ব্যবসার আড়ালে চুরি, মাদক ব্যবসায় জড়িত থাকায় বুধবার রাতে মাদক ব‍্যবসায়ী বাবু (২৬) কে গণধোলাই দিয়ে তার মোটরসাইকেলে জুতা বেঁধে গাছে ঝুঁলিয়ে রেখেছে বণিক সমিতির লোকজন। এ ব্যাপারে বৃহস্পতিবার ১৫ই অক্টোবর বিকালে বণিকদের পক্ষে নান্টু ভূঁইয়া বাদী হয়ে মাদক ব্যবসায়ী বাবুসহ তিনজনকে আসামি করে থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

জানা যায়, গত কয়েকদিন ধরে হাটশিরা বাজারে বাবুর ডিস ঘরে ইয়াবা সেবন ও বিক্রি করায় রাতভর লোকজন আনাগোনা করে। এতে কয়েকদিনে বাজারে বেশ কয়েকটি দোকানে চুরি সংঘটিত হয়। বণিক সমিতির লোকজন বাবুকে অবৈধ কাজ থেকে বিরত থাকতে অনুরোধ করেন। এতে বাবু ক্ষিপ্ত হয়ে বণিক সমিতির লোকজনের সাথে অশালীন আচরণ করে প্রাণনাশের হুঁমকি দেয়। এরই প্রেক্ষিতে সমিতির সভাপতি আলী আকবর ভূইয়ার সভাপতিত্বে বুধবার বিকালে বাজারে ব্যবসায়ীদের নিয়ে এক বৈঠক করেন। এ সব অনৈতিক কাজে বাবু জড়িত থাকায় রাতে বাজারে আসতে কমিটির লোকজন তাকে নিষেধ করে। বাবু তাদের নিষেধ উপেক্ষা করে ওই রাতেই বাজারে এসে উল্টো ব্যবসায়ীদের প্রাণনাশের হুঁমকি দেয়। এ সময় বাজারের ব্যবসায়ীরা একত্রিত হয়ে তাকে গণধোলাই দিলে তার মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। পরে ব্যবসায়ীরা তার মোটরসাইকেল ভাংচুর করে হাটশিরা বাজারের চৌরাস্তার মোড়ে গাড়িতে জুতা বেধেঁ গাছে ঝুলিয়ে রাখে।

ফতেপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম ইসলাম চৌধুরী জানান, বাবু একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। গত কয়েকদিনে হাটশিরা বাজারে ইয়াবা সেবন-বিক্রি করায় একাধিক দোকানে চুরি সংঘটিত হলে বুধবার বাজার কমিটির লোকজন সভা করে বাবুকে বাজারে আসতে নিষেধ করে। নিষেধ অমান্য করে রাতে বাবু বাজারে আসায় কমিটির লোকজন ক্ষিপ্ত হয়ে তাকে গণধোলাই দেয়। শুনেছি এ ব্যাপারে বাজার কমিটি থানায় একটি অভিযোগ করেছেন।

এ ব্যাপারে এস আই মোশারফ হোসেন জানান, এলাকাবাসী বৃহস্পতিবার বিকালে থানায় এসে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগটি তদন্তাধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here