বারইয়ারহাটে দিনদুপুরে জুয়েলার্সের দোকানের তালা কেটে ৮০ ভরি স্বর্ণ চুরি

0
34
বারইয়ারহাটে দিনদুপুরে জুয়েলার্সের দোকানের তালা কেটে ৮০ ভরি স্বর্ণ চুরি

রেদোয়ান হোসেন জনিঃ
মিরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরবাজারের একটি জুয়েলার্সের দোকানের তালা কেটে দিনদুপুরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (৯ অক্টোবর) দুপুরে বারইয়ারহাট পৌরবাজারের মসজিদ রোড়ের মহিউদ্দিন বাবুল মার্কেটের নিচতলার রহমান জুয়েলার্সে এই চুরির ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জোরারগঞ্জ থানা পুলিশ।

রহমান জুয়েলার্সের মালিক নজরুল ইসলাম লিটন জানান, শুক্রবার দুপুর ১ টা ২০ মিনিটে দোকান বন্ধ করে জুমার নামাজ আদায় করতে যাই, নামাজ পড়ে এসে দেখি জুয়েলার্সের দোকানের পাশে আমার মালিকানাধীন সানিকা ফ্যাশানের শার্টারের ২ টা তালা কেটে ৩ জন দোকানের ভিতরে প্রবেশ করে। এরপর জুয়েলার্সের দোকানের কলাপসিবল গেইটের ৫ টি তালা কেটে জুয়েলার্সের দোকানে প্রবেশ করে শোতে এবং লকারে থাকা ৮০ ভরি স্বর্ণ নিয়ে যায়। এসময় সানিকা ফ্যাশানের ক্যাশ থেকেও প্রায় ১৫ হাজার টাকা নিয়ে যায়। সিসিটিভির ফুটেজে দেখা যায় ২ টি দোকানের ৭ টি তালা কেটে মাত্র ১০ মিনিট সময়ের মধ্যে ৩ জন ব্যক্তি সব স্বর্ণ নিয়ে গেছে।

এবিষয়ে জোরারগঞ্জ থানার ওসি তদন্ত হেলাল উদ্দিন জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই ঘটনায় দোকান মালিক কোন মামলা দায়ের করেননি। তবে সিসিটিভি ফুটেজে এই ঘটনায় ৩ জন সম্পৃক্ত রয়েছে বলে দেখা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here