মুরাদনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু

0
336
মুরাদনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু

মোঃ রাসেল মিয়া, (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নুরুল ইসলাম (৭০) নামে এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে উপজেলা সদরের দক্ষিণ দিলালপুর গ্রামের মৃত ছমুর উদ্দিনের ছেলে। শনিবার বিকেলে তার নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে।
পরিবার ও স্থানীয় লোকজন জানায়, গত কয়েক মাস আগে নুরুল ইসলামের মিটার থেকে পাশের বাড়ীর মৃত ছোবাহানের ছেলে সাগর হোসেন বিদ্যুৎ সংযোগ নেয়।

গত ১২ সেপ্টেম্বর সাগর হোসেন তার ঘরে নিজ নামে নতুন মিটার সংযোগ পায়। সাগর হোসেন নতুন সংযোগ পেয়ে স্থানীয় মিস্ত্রি কবির হোসেনকে বলেন নুরুল ইসলামের ঘর থেকে আনা বিদ্যুৎ সংযোগটি কেটে দিতে। সেই সময় নুরুল ইসলামের ঘরে তালাবদ্ধ থাকায় মিস্ত্রি কবির ঘরের বাহিরে তার রেখে বিদ্যুৎ সংযোগটি বিচ্ছিন্ন করেন। সাগর বিষয়টি
জানতে পেরে বিদ্যুৎ বাবদ নুরুল ইসলামের পাওনা টাকা পরিশোধ করে তাকে তার মেইন সুইচ থেকে সংযোগটি বিচ্ছিন্ন করার অনুরোধ করেন। এসময় নুরুল ইসলাম
সংযোগটি বিচ্ছিন্ন করার কথা দিলেও পরে সে আর ওই বিদ্যুৎ সংযোগটি বিচ্ছিন্ন করেনি।

শনিবার বিকেলে সেই সংযোগটির কাছে বাড়ী পরিস্কারের কাজ করতে গিয়ে অসাবধানতাবশত হাতে থাকা দা দিয়ে বৈদ্যুতিক তারসহ গাছে কোপ দিলে সেখানেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নুরুল ইসলামের মৃত্যু হয়।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) নাহিদ আহম্মেদ জানান, পরিবারের পক্ষথেকে বিষয়টি থানায় জানানো হয়েছে। ফোর্স পাঠিয়ে খোজ খবর নিয়ে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here