শেরপুরে মৃত্যুর ২ মাস ৫ দিন পর আদালতের নির্দেশে কবর থেকে যুবকের লাশ উত্তোলন আদলতে হত্যা মামলা

0
50
শেরপুরে যৌতুকের দাবিতে পিটিয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ, আটক ৩

শেরপুর থেকে আবু হানিফ :
শেরপুরের নালিতাবাড়ীতে মৃত্যুর ২ মাস ৫ দিন পর আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য উসমান আলী (২৫) নামে এক যুবকের লাশ উত্তোলন করা হয়েছে। আজ ২১ সেপ্টেম্বর সোমবার দুপুরে উপজেলার রাজনগর ইউনিয়নের বড়ডুবি এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমানের উপস্থিতিতে ওই যুবকের লাশ উত্তোলন করা হয়। উসমান স্থানীয় আবুল হাসেমের ছেলে।

জানা যায়, গত ১৬ জুলাই রাতে নিজ বাড়ির গোয়াল ঘরের পাশ থেকে উসমান আলীর লাশ উদ্ধার হয়। ওইসময় বিনা ময়নাতদন্তে তড়িঘড়ি করে লাশের দাফন করা হয়। পরে ওই ঘটনায় গত ১৭ আগস্ট ৪ জনকে আসামি করে আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন নিহত উসমানের বড় ভাই আছিম উদ্দিন। পরে আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য আজ ২১ সেপ্টেম্বর নিহত উসমানের লাশ কবর থেকে উত্তোলন করা হয়। লাশ উত্তোলনের সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলমসহ আইন-শৃঙ্খলা রক্ষাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে নিহতের বড়ভাই জানান, আসামীরা আমাদেরকে ফাঁকি দিয়ে, পুলিশে খবন দেয়া হয়েছে এ কথা বলে আমার ভাইয়ের মৃতদেহ দাফন করায়। প্রকৃত পক্ষে আমার ভাইকে খুন করা হয়েছে। এ জন্য আমি আদালতে মামলা করেছি।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিজানুর রহমান জানান, আদালতের নির্দেশে আমরা লাশ কবর থেকে উত্তোলন কওে সুরতহাল রিপোর্ট করলাম।

শেরপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম জানান, আদালতের নির্দেশে লাশ উঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here