ইউএনওর ওপর হামলা: স্বীকারোক্তিমূলক জবানবন্দি মালি রবিউলের

0
45
ইউএনওর ওপর হামলা: স্বীকারোক্তিমূলক জবানবন্দি মালি রবিউলের

খবর৭১ঃ দিনাজপুরের ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের ওপর হামলার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন উপজেলা পরিষদের সাময়িক বরখাস্তকৃত মালি রবিউল ইসলাম।

রবিবার বিকালে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির ওসি ইমাম জাফর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আসামি নিজে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার বিষয়ে সম্মতি জানায়। তাই সকাল দশটার দিকে রবিউলকে আদালতে নেয়া হয়। পরে আবেদনসহ তাকে দিনাজপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে নিয়ে যাওয়া হয়।

দিনাজপুর কোর্ট পুলিশের পরিদর্শক ইসরাইল হোসেন বলেন, আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইসমাইল হোসেনের কাছে রবিউল স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ।

এর আগে গত ৯ সেপ্টেম্বর সন্দেহভাজন ও প্রযুক্তির মাধ্যমে রবিউলকে নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজের দোষ স্বীকার করে। ১২ সেপ্টেম্বর এ বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলন করেন পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য। তিনি জানান, রবিউল দায় স্বীকার করে জানিয়েছে এ ঘটনায় প্রধান পরিকল্পনাকারী এবং একমাত্র হামলাকারী সে নিজে। আক্রোশ থেকেই এই ঘটনা ঘটিয়েছে তিনি। তার দেওয়া তথ্যমতে হামলায় ব্যবহৃত হাতুড়ি, লাঠি, মই, চাবিসহ বিভিন্ন আলামত উদ্ধার করেছে পুলিশ।

পরে তাকে ওই দিনেই আদালতে সোপর্দ করে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ। আদালতের বিচারক তাকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ওই দিন থেকেই রিমান্ডে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। গত বৃহস্পতিবার তাকে আদালতে নেয়া হয়। আদালতে রবিউলের সাত দিনের রিমান্ড আবেদন করে ডিবি পুলিশ। রিমান্ড শেষে জিজ্ঞাসাবাদের জন্য আরও সাত দিনের জন্য রিমান্ডের আবেদন জানালে আদালত তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here