মদনে সংঘবদ্ধ চোর চক্রের ৫ সদস্য আটক

0
77
মদনে সংঘবদ্ধ চোর চক্রের ৫ সদস্য আটক

আব্দুল আওয়াল, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে চুরি হওয়া টেলিভিশনসহ চোর চক্রের ৪ সদস্যকে আটক করেছে মদন থানার পুলিশ। শুক্রবার রাতে মদন পৌরসদরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, পৌরসদরের বাড়িভাদেরা গ্রামের কুতুব মিয়ার ছেলে আকিব (১৯), একই গ্রামের ওসমান গনির ছেলে আবুল খায়ের (২৪), কোর্ট বিল্ডিং এলাকার শামছু মিয়ার ছেলে ইউসূফ (২৪), মদন কান্দাপাড়ার রফিক খানের ছেলে পারভেজ (২৫), ও শ্যামলী রোডের মৃত হাছেন আলীর ছেলে জাকির হোসেন (৩৫)। চুরি মামলায় তাদেরকে শনিবার নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় লোডশেডিং চলাকালে মদন পৌরসদরে বাড়িভাদেরা রোডের চান মিয়া মুন্সীর বাসা থেকে ২১ ইঞ্চি এলইডি টেলিভিশন চুরি হয়। তাৎক্ষনিক চান মিয়া মুন্সীর ছেলে আলমগীর অজ্ঞাতনামা আসামি করে মদন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এরই প্রেক্ষিতে পুলিশ ওই রাতে অভিযান চালিয়ে বাড়িভাদেরা গ্রামের আকিবের বাসা থেকে চুরি হওয়া টেলিভিশনসহ তাকে আটক করে। পরে সংঘবদ্ধ চোর চক্রের আরো ৪ সদস্যকে আটক করা হয়।

ওসি আহম্মদ কবীর হোসেন জানান, শুক্রবার রাতে আলমগীরের টেলিভিশন চুরির অভিযোগের প্রেক্ষিতে রাতে সক্রিয় সংঘবদ্ধ চোর চক্র সদস্যদের বাড়িতে অভিযান চালিয়ে আকিবের বাসা থেকে চুরি হওয়া টেলিভিশনসহ তাকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যনুযায়ী আরো ৪ সদস্যকে আটক করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় চুরির মামলা হয়েছে। তাদেরকে শনিবার নেত্রকোনার কোর্ট হাজতে পেরণ করা হয়েছে। এদের বিরুদ্ধে থানায় একাধিক চুরি মামলা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here