নেত্রকোনার মদনে উচিতপুর ট্র্যাজেডিতে নিখোঁজ মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার

0
205
নেত্রকোনার মদনে উচিতপুর ট্র্যাজেডিতে নিখোঁজ মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার

খবর৭১ঃ

আব্দুল আওয়াল, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ গত বুধবার একদল ভ্রমণকারী ময়মনসিংহের সদর উপজেলার সিরতা ইউনিয়নের কোনাবাড়ী গ্রাম থেকে মদনের পর্যটন কেন্দ্র মিনি কক্সবাজার খ্যাত উচিতপুর হাওরে ঈদ আনন্দ ভ্রমণে এসে এক মর্মান্তিক ট্যাজেডির স্বীকার হয়। এতে ৪৮ জন ভ্রমণকারী মধ্যে ৩০ জনকে জীবিত ও ১৭ জনকে মৃত উদ্ধার করা হলেও মো: রাকিব (২০) নামের এক মাদ্রাসা শিক্ষক নিখোঁজ ছিল।

সে ময়মনসিংহের সদর উপজেলার সিরতা ইউনিয়নের কোনাবাড়ী গ্রামের শফিকুল ইসলামের ছেলে। তিনি তেলিগাতি টেঙ্গা জামিয়া আরাবিয়া মাদ্রাসাতে হেফজ বিভাগের শিক্ষক ছিলেন। বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন রাজালিকান্দায় মাছ ধরতে গেলে ইউসুফ আহমেদ এর বাড়ীর পিছনে পানিতে ভাসমান অবস্থায় একটি মরদেহ দেখে উদ্ধার করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্হল থেকে লাশ উদ্ধার করে এনে পরিবারের কাছে হস্তান্তর করে।

মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ জানান, ট্রলার ডুবির ঘটনায় রাকিব নামের একজন মাদ্রাসা শিক্ষক নিখোঁজ ছিল। আজ সকালে তার লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে লাশ বহনের জন্য স্বজনদের ৭ হাজার টাকা প্রদান করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here