শাহজাদপুরে গলায় ফাঁস নিয়ে কিশোরীর আত্মহত্যা

0
85
শাহজাদপুরে গলায় ফাঁস নিয়ে কিশোরীর আত্মহত্যা

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে শম্পা খাতুন (১১) নামের এক কিশোরী গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছে। নিহত শম্পা খাতুন রেশমবাড়ি গ্রামের সকিম মন্ডলের মেয়ে ও স্থানীয় জবান আলী ফকির কিন্ডারগার্টেনের ৭ম শ্রেণির ছাত্রী।

নিহত শম্পার পিতা সকিম মন্ডল জানান, শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের রেশমবাড়ি পুরাতন পাড়ার কৃষক সকিম মন্ডলের মেয়ে শম্পা খাতুন (১১) সকালে ঘুম থেকে উঠে হাতমুখ ধুয়ে শোবার ঘরে ফিরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। কিছুক্ষণ পর তার মা ডাকাডাকি করে কোন সারা না পেয়ে দরজার ফাঁক দিয়ে উঁকি দিয়ে শম্পার দেহ ঘরের ডাফের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে দরজা ভেঙে লাশ নামায়।

নিহতের পিতা ও প্রতিবেশীরা জানায়, ছোটবেলা থেকেই শম্পার মানুষিক সমস্যা ছিল। বিভিন্ন সময় তাকে মানুষ চিকিৎসা দেওয়া হয়। ঘটনাস্থলে শাহজাদপুর থানার পরিদর্শক (ওসি ইনভেস্টিগেশন) ফজলে আশিকের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান জানান, নিহত শম্পারর মানুষিক সমস্যা ছিলো। সে এর আগেও দুইবার আত্মহত্যার চেষ্টা করেছিল। আত্মহত্যার ঘটনায় শাহজাদপুর থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here