সৈয়দপুরে ভ্রাম্যমান আদালতে ছয় মাদকসেবীর জেল জরিমানা

0
366
সৈয়দপুরে ভ্রাম্যমান আদালতে ছয় মাদকসেবীর জেল জরিমানা

মিজানুর রহমান মিলন , সৈয়দপুর প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে মাদক সেবনের দায়ে ছয় যুবকের কারাদন্ড ও অর্থদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার ভ্রাম্যমান আদালতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সরকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম ওই সাজা প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হচ্ছে, শহরের কলিম মোড় এলাকার মৃত নামাজীর ছেলে মো. নাসিম (২৫), নতুন বাবুপাড়া কলিম মোড়ের মো. নজরুল ইসলামের ছেলে মো. ফারুক হাসান (২৫) সাহেবপাড়া গীর্জা রোড়ের জহুরুল ইসলামের রোমিও আল মামুন (২০), বাঁশবাড়ীর মৃত মামুদের ছেলে সুরুজ আহমেদ (২৭), মুন্সিপাড়ার সারোয়ার হোসেনের ছেলে শাহনেওয়াজ (২৫) এবং শহরের বাঁশবাড়ি সাদরা লেনের আব্দুল আজিজের ছেলে রাজু (২২)। এদের মধ্যে প্রথম পাঁচজনের এক হাজার টাকা করে জরিমানা এবং পরের জনের তিন মাসের বিনাশ্রম কারাদন্ডর ও পাঁচশত টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, গতকাল সোমবার রাতে সৈয়দপুর থানা পুলিশ অভিযান চালিয়ে শহরের বিভিন্ন এলাকা থেকে উল্লিখিত সাজাপ্রাপ্ত যুবকদের মাদকসেবনকালে হাতেনাতে আটক করেন। আজ মঙ্গলকার তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। সেখানে সকলেই তারা মাদক সেবনের কথা স্বীকার করে। পরে ছয় যুবককে মাদক সেবনের দায়ে উল্লিখিত সাজা প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম।

ভ্রাম্যমান আদালতে ছয় যুবককে পৃথক পৃথক মেয়াদের কারাদন্ড ও অর্থদন্ডের বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান। তিনি জানান, তিন মাসের কারাদন্ডপ্রাপ্ত রাজুকে নীলফামারী কারাগারে প্রেরন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here