সৈয়দপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও অর্থের চেক বিতরণ করলেন এমপি রাবেয়া আলীম

0
482
সৈয়দপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও অর্থের চেক বিতরণ করলেন এমপি রাবেয়া আলীম

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধি :

নীলফামারীর সৈয়দপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৬টি পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থের চেক বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে সৈয়দপুর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মানবিক সহায়তা জিআর কর্মসূচির আওতায় ওই ঢেউটিন এবং অর্থের চেক প্রদান করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম।
সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মো. শাহ্জাহান মন্ডল, সমবায় অফিসার মোহাম্মদ মশিউর রহমান, নির্বাচন অফিসার মো. রবিউল আলম, সৈয়দপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) কার্যালয়ের উপসহকারি প্রকৌশলী নিতাই চন্দ্র রায়, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জমান রাশেদ ও আওয়ামী মৎস্যজীবী লীগ সৈয়দপুর পৌর শাখার সাধারণ সম্পাদক মো. আশরাফুল হাসান তালুকদার মামুন প্রমূখ প্রমূখ উপস্থিত ছিলেন। সামাজিক দূরত্ব বজায় রেখে এ অনুষ্ঠানে প্রধান অতিথি সংসদ সদস্য রাবেয়া আলীম অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের হাতে ঢেউটিন ও অর্থের চেক তুলে দেন।

অনুষ্ঠানে ক্ষতিগ্রস্থ ১৬টি পরিবারের মাঝে দুই বান্ডিল করে ঢেউটিন ও ছয় হাজার টাকার করে চেক হস্তান্তর করা হয়। উল্লেখ্য, গত ২৫ মার্চ সৈয়দপুর শহরের গোলাহাট জেলেপাড়ায় সাল্টিয়াপাড়া এলাকায় ৬টি পরিবারের এবং ২৫ মে মিস্ত্রিপাড়া এলাকার বটগাছ মোড়ে আগুনে ১০টি পরিবারের সর্বস্ব পুড়ে ছাঁই হয়ে যায়। পরে সৈয়দপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আবু হাসনাত সরকার আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর একটি তালিকা তৈরি করে তা নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে পাঠান। পরবর্তীতে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর থেকে আগুনে ১৬টি ক্ষতিগ্রস্থ পরিবারের জন্য দুই বান্ডিল করে ঢেউটিন ও ছয় হাজার করে টাকা বরাদ্দ আসে। এরই প্রেক্ষিতে ওইসব ঢেউটিন ও অর্থের চেক বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here