তিতাসে মধ্যরাতে রহস্যজনক আগুনে পুড়ে একটি দোকান -১৫লাখ টাকার ক্ষতি

0
45
তিতাসে মধ্যরাতে রহস্যজনক আগুনে পুড়ে একটি দোকান -১৫লাখ টাকার ক্ষতি
ছবিঃ মো: রাসেল মিয়া, (কুমিল্লা) প্রতিনিধি।

খবর৭১ঃ

মো: রাসেল মিয়া, (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার তিতাসে মধ্যরাতের রহস্যজনক আগুনে একটি দোকান পুড়ে একেবারে ভস্মিভূত হয়েছে। এতে দোকানের ভিতরে থাকা জ্বালানী তেলসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল ক্ষতির দাবি করেন দোকানদার মো. আলম মিয়া।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ২টার দিকে উপজেলার বারকাউনিয়া বাজারের মো. আলম মিয়ার দোকোনে। সরেজমিনে জানা যায়, দোকানদার আলম মিয়া প্রতিদিনের মত রাত ১০টায় দোকান বন্ধ করে বাড়িতে গিয়ে ঘুমিয়ে পরে। রাত ২টার দিকে আগুনের লেলিহান শিখায় এলাকা আলোকিত দেখে লোকজন চিৎকার করে এবং মসজিদের মাইকে আগুণের ঘোষনা করে। এসময় গ্রামের লোকজন ও হোমনা ফায়ার সাভিসের কর্মীরা ৩টায় ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে দোকানের সব মালামাল পুড়ে একেবারে ছাই হয়ে যায়। দোকানের বিল্ডিং এর মালিক এছাহাক বলেন, আলমের কারনে আমার বিল্ডিং এ আগুন লেগেছে এতে আমার পুরো ভিল্ডিং এর ক্ষতি হয়েছে। পথে বসে যাওয়া দোকানদার আলম বলেন, রাতে মাইকিং শুনে বের হয়ে দেখি আমার দোকানেই আগুন লেগেছে।

কে বা কারা আগুন লাগিয়েছে আমি জানিনা এবং দেখি নাই। আমার দোকানে থাকা দুই ড্রাম সয়াবিন তৈল, দুই ড্রাম কেরোসিন তৈল, দুই ড্রাম অকটেন, একশ বোতল গ্যাস সিলিন্ডার, একটি ফ্রীজ ও মুদি মালামালসহ প্রায় ১৫ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। আমার আর বাঁচার কোন রাস্তা রইলো না। হোমনা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জাকির হোসেন সংবাদিককে বলেন, আমরা খবর পেয়ে রাত ৩টার দিকে ঘটনাস্থলে গিয়ে পৌছেছি এবং আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছি। তবে রাস্তার বেহলা দশার কারণে কিছুটা বিলম্ব হয়েছে বলেও জানায়। কিভাবে অগ্নি কান্ডের সূত্রপাত হতে পারে জানতে চাইলে তিনি বলেন, তদন্ত ছাড়া নিশ্চিত করে বলা সম্ভব হচ্ছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here