ঝালকাঠি মানবসেবায় ১১০০ কীট দিয়ে করোনা পরীক্ষায় এগিয়ে এলেন সেই আলোকিত ছবির হোসেন

0
90
ঝালকাঠি মানবসেবায় ১১০০ কীট দিয়ে করোনা পরীক্ষায় এগিয়ে এলেন সেই আলোকিত ছবির হোসেন

রতন আচার্য্য,ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি সদর হাসপাতালে যখন কীট সংকটে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ বন্ধ হয়ে পড়েছিলো ঠিক সে সময় এক হাজার একশ কীট দিয়ে সহায়তা করলেন ঝালকাঠিরসেই আলোকিত সমাজ সেবক মো: ছবির হোসেন।

সোমবার সকালে ঝালকাঠি সদর হাসপাতালের কতৃপক্ষের কাছে এ কীট তুলে দেন। ঝালকাঠি ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাক্তার মো: আবুয়াল হাসান কীট গ্রহণ করেন। ডাক্তার মো: আবুয়াল হাসান বলেন, এ কীট পেয়ে নমুনা করোনার সংগ্রহে বিশেষ উপকৃত হলাম। ঝালকাঠি স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তিনি সমাজ সেবক ছবির হোসেনকে ধন্যবাদ জানান।
এদিকে সমাজ সেবক ছবির হোসেন বলেন, গত তিন দিন ধরে কীট সংকটে সদর হাসপাতালে করোনার নমুনা সংগ্রহ বন্ধ হয়ে পড়ে। বিষয়টি আমি জানতে পারি। এরপর এক হাজার একশ কীট কিনে হাসপাতালে দেই। মানুষের জন্য কিছু করতে পেরে নিজেকে ধন্যমনে হচ্ছে। আমি চাই করোনার এই মাহামারীর সময় সমাজের স্বচ্ছল ব্যক্তিরা মানুষের জন্য এগিয়ে আসুক।

প্রসঙ্গত, ঝালকাঠি শহরের পূর্বচাঁদকাঠী এলাকার এই সমাজ সেবক ঠিকাদার ছবির হোসেন করোনা মহামারী শুরু হওয়ার পর থেকে নিরবে অসহায় মানুষকে খাদ্য সামগ্রী বিতরণ, আম্পানে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তাসহ একের পর এক আলোতিক কাজ করেই যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here