পটুয়াখালীর মহিপুরের আলোচিত বিউটি মেম্বারের নেতৃত্বে তার বিরুদ্ধে অভিযোগকারিদের উপর হামলা

0
418
পটুয়াখালীর মহিপুরের আলোচিত বিউটি মেম্বারের নেতৃত্বে তার বিরুদ্ধে অভিযোগকারিদের উপর হামলা
ছবিঃ রাকিব হাসান, পটুয়াখালী প্রতিনিধি।

খবর৭১ঃ

রাকিব হাসান, পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর মহিপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারি আসনের ইউপি সদস্য বিউটির নেতৃত্বে তার বিরুদ্ধে অভিযোগ কারিদের উপরে হামলা চালানো হয়েছে। মহিপুর ইউনিয়নের সংরক্ষিত নারী আসনের ইউপি সদস্য বিউটির বিরুদ্ধে স্বজনপ্রীতি করে ত্রান বিতরন এবং ত্রানের নামে অর্থ আদায়ের অভিযোগ এনে কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের করে ভুক্তভোগী সাধারণ জনগণ।

যার প্রেক্ষিতে আজ মঙ্গলবার সকাল ১০ টায় কলাপাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকার তপন কুমার ঘোষের উপস্থিতিতে সুনানী অনুষ্ঠিত হয় মহিপুর ইউনিয়ন পরিষদ কার্যলয়ে যেখানে শত শত অভিযোগ কারিরা উপস্থিত হয়ে ইউপি সদস্য বিউটি বেগমের বিরুদ্ধে স্লোগান দিতে থাকে। অভিযোগ পাওয়া যায় শুনানি শেষে সবাই যাওয়ার পথে ইউপি সদস্য বিউটি বেগমের নির্দেশক্রমে তার অনুসারী এবং আত্মীয় আম্বিয়া তাহমিনা, রিপন, সোহেল, এবং ইসলাম মাঝির নেতৃত্বে অভিযোগ কারিদের উপরে হামলা এবং তাদের লাঠি সোটা নিয়ে ধাওয়া দেওয়া হয় এতে লাঞ্চিত হয় মনিরা, আব্দুস সত্তর , আলতাফ, রহিমা, বিলকিস, সহ অন্ততঃ ১০ জন।

পরে থানা পুলিশের ধাওয়ায় পালিয়ে যায় হামলাকারীরা। কলাপাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তপন কুমার ঘোষ জানান আজকের শুনানি অনুষ্ঠিত হয়েছে কিছু ত্রানের নাম ছাটাই বাছাই হবে এবং ১ সপ্তাহের ভিতরে চুরান্ত প্রতিবেদন দেওয়া হবে। অভিযুক্ত ইউপি সদস্য বিউটি বেগমের কাছে যানতে চাইলে সে অভিযোগ অস্বীকার করে বলেন অভিযোগকারীরা আমার লোকদের উপরে হামলা চালিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here