সৈয়দপুরে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু

0
978
বস্তু থেকে সহজে করোনাভাইরাস ছড়ায় না

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে আরো এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তাঁর নাম সুফি জিয়া উদ্দিন ওরফে বাবু (৪৬)। তিনি ছিলেন শহরের নয়াটোলা ডা. সাহান রোডের বাসিন্দা। গতকাল মঙ্গলবার রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি ।

এ নিয়ে সৈয়দপুর উপজেলায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ২- এ। জানা গেছে, শহরের নয়াটোলা এলাকার সুফি জিয়া উদ্দিন বাবু গত কয়েকদিন যাবৎ জ্বর,সর্দি কাশি ও শ্বাষকষ্টে ভুগছিলেন। গত সোমবার তাঁর শরীর থেকে নমুনা নিয়ে নীলফামারী সিভিল সার্জন অফিসের মাধ্যমে দিনাজপুর আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু ওই রাতেই তিনি অসুস্থ্য হয়ে পড়লে দ্রুত তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার সকালে মারা যান তিনি। গতকালই দুপুরে উপজেলা স্বাস্থ্য বিভাগের নির্দেশনায় দাফন কমিটির মাধ্যমে তাকে দাফন করা হয়েছে।

এছাড়া গত ৩১ মে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারা যান একই এলাকার স্বর্ণ ব্যবসায়ী শহিদুজ্জামান শাহেদ (৩৩)। পরদিন গত সোমবার তাঁর শরীরের নমুনা পরীক্ষায় পজিটিভ ফলাফল আসে। এর আগে তিনি জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ হয়ে পড়েন। পরবর্তীতে উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে গত ২৮ মে তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছিল।

সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসার করোনা উপসর্গ নিয়ে সুফি জিয়া উদ্দিন বাবু’র মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here