ঝালকাঠিতে ডাক্তার ও নার্স সহ মোট আক্রান্ত ৮ জন

0
831
ঝালকাঠিতে ডাক্তার ও নার্স সহ মোট আক্রান্ত ৮ জন
ছবিঃ রতন আচার্য্য, ঝালকাঠি প্রতিনিধি।

খবর৭১ঃ

রতন আচার্য্য, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসকের করোনা শনাক্ত হয়েছে। এবং ঝালকাঠির রাজাপুরে এই প্রথম এক নার্সের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৮ জন এ ভাইরাসে আক্রান্ত হয়েছে।

আইইডিসিআর থেকে ঝালকাঠির সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো নমুনা সংগ্রহের রিপোর্টে তাঁদের করোনা পজিটিভ আসে। চিকিৎসা নিতে আসা কোন রোগীর মাধ্যমে ওই চিকিৎসক ও নার্স করোনা আক্রান্ত হয়েছেন বলে সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হাওলাদার জানিয়েছেন। এ ঘটনায় নলছিটি স্বাস্থ্য কমপ্লেক্সের ১০ চিকিৎসকসহ ২৫ স্টাফকে এবং রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের ৮ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। করোনা আক্রান্ত চিকিৎসককে ডক্টর কোয়াটারে হোম আইসোলেশনে রাখা হয়েছে। এ ঘটনায় নলছিটি ও রাজাপুর উপজেলাজুড়ে করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্সে আপাতত মোবাইল ফোনের মাধ্যমে রোগীদের জরুরিসেবা দেওয়া হবে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। স্বাস্থ্য কমপ্লেক্সের অন্য চিকিৎসকদেরও নমুনা সংগ্রহ করা হয়েছিল, তাদের রিপোর্ট নেগেটিভ এসেছে। এ নিয়ে জেলায় ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। তাঁরা প্রত্যেকেই হোম আইসোলেশনে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here