বাঘাবাড়িতে উত্তরবঙ্গ ট‍্যাংকলরি শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ

0
325
বাঘাবাড়িতে উত্তরবঙ্গ ট‍্যাংকলরি শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: করোনা ভাইরাসের মহিমারির প্রভাবে কর্মহীন হয়ে পড়া প্রায় ১৬শো শ্রমিকের মাঝে গতকাল ত্রাণ বিতরণ করা হয়েছে। সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়িতে ত্রাণ বিতরণ করেছে উত্তরবঙ্গ ট‍্যাংকলরি শ্রমিক ইউনিয়ন ও সিরাজগঞ্জ জ্বালানি তৈল ব‍্যাবসায়ী মালিক সমিতি।

গতকাল মঙ্গলবার শাহজাদপুরের বাঘাবাড়িতে অবস্থিত উত্তরবঙ্গ ট‍্যাংকলরি শ্রমিক ইউনিয়নের বাঘাবাড়ি ঘাট ফোরকানিয়া হাফিজিয়া মাদ্রাসায় প্রায় ১৬শো ট‍্যাংকলরি শ্রমিকদের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জ্বালানি তেল মালিক সমিতির সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম নকির, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ক‍্যাশিয়ার রিয়াজ উদ্দিন।

উত্তর বঙ্গ ট‍্যাংকলড়ি শ্রমিক ইউনিয়নের সভাপতি মোজাম্মেল হক, সহ সভাপতি মোঃ ইউনুস আলী, সাধারণ সম্পাদক মনির সরকার, সাংগঠনিক সম্পাদক মোঃ আজমত মোল্লা, সহ সাধারণ সম্পাদক বাবু মোল্লা, কার্যকরি সভাপতি আজিজুল হক গ‍্যাদা প্রমূখ।

এসময় শ্রমিক নেতারা বলেন বিশ্বব‍্যাপী করোনা ভাইরাসের মহামারির কারনে ট‍্যাংকলরি শ্রমিকরা কর্মহীন হয়ে খুব কষ্ট বেঁচে আছে। সরকারি বেসরকারী কোন প্রতিষ্ঠান তাদের সাহায‍্য এগিয়ে আসেনি। আমরা নিজস্ব অর্থায়নে নিবন্ধিত প্রায় ২১শো শ্রমিকের মাঝে ত্রাণ বিতরণে উদ্দোগ নিয়েছি, এরই ধারাবাহিকতায় ১৬শো শ্রমিককের মাঝে ত্রাণ বিতরণ করা হলো।

তারা বলেন, এই সামান্য ত্রাণে একটি পরিবারের টিকে থাকা সম্ভব না। তারা সরকারের কাছে ট‍্যাংকলরি শ্রমিকদের সহযোগিতা করার দাবি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here