শেরপুরে ৪হাজার পরিবারের মাঝে দুই বন্ধুর খাদ্যসামগ্রী বিতরণ

0
168
শেরপুরে ৪হাজার পরিবারের মাঝে দুই বন্ধুর খাদ্যসামগ্রী বিতরণ

শেরপুর থেকে আবু হানিফ :
বর্তমানে করোনার কারণে মানুষ বেকার হয়ে পড়েছে। অসহায় হয়ে পড়েছে অনেক দরিদ্র মানুষ। শেরপুর জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন চেষ্টা করছে এসব মানুষের মাঝে ত্রাণ সহায়তা দেয়ার জন্য। প্রশাসনের পাশাপাশি বিভিন্ন ব্যক্তি ও সংগঠন এসব অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। এমনই দুইজন বন্ধু যথাক্রমে সেলিম রেজা ও দেলোয়ার হোসেন বাবুল। তারা চরশেরপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে ঘুরে ঘুরে দরিদ্র অসহায় ও বেকারদের মাঝে বিতরণ করে আসছেন ত্রান সামগ্রী। এদের মধ্যে দড়িপাড়ার সেলিম রেজা আজ প্রায় ৪ হাজার মানুষের মাঝে বিতরণ করেন ত্রাণ সামগ্রী। চরশেরপুর, সাতানীপাড়া, দড়িপাড়া, পশ্চিম দাড়িপাড়াসহ বিভিন্ন গ্রামে ত্রাণ হিসেবে চাল ও আটা বিতরণ করা হয়। তার ত্রাণ তৎপড়তা অব্যহাত থাকবে বলে তিনি জানান।

অপরদিকে দেলোয়ার হোসেন বাবুল ত্রাণ বিতরণ করেন ধুপাঘাট ও টাঙ্গারিয়া পাড়া গ্রামের ৫শ দরিদ্রদের মাঝে। তিনিও জানান, তারা দুই বন্ধু মিলে সারা ইউনিয়নেই তাদের ত্রাণ তৎপড়তা অব্যহত রাখবেন। এসব স্থানে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর প্রেসকাবের সাধারণ সম্পাদক, নতুনযুগ ও চারুবার্তার সম্পাদক মো: মেরাজ উদ্দিন। ত্রাণ সামগ্রী বিতরণ করেন সেলিম রেজা ও দেলোয়ার হোসেন বাবুল। উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মুহুর আলী, সাংবাদিক আবু হানিফ, সাবেক মেম্বার চাঁন মিয়া, মুকুল দফাদারসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এদিকে এ দুই বন্ধুর হাজার হাজার মানুষের বিতরণকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় জনগন। এভাবে সবাই এগিয়ে এলে ত্রানের অভাব পড়তোনা।প্রেসক্লাব সম্পাদক মেরাজ উদ্দিন বলেন, সেলিম রেজা ও বাবুলের উদ্যোগ সবাইকে উদ্বোদ্ধ করবে। ভবিষ্যতেও সবাইকে এধরনের লোকের পাশ্বে থেকে যে কোন কাজে সহযোগিতা করার জন্য তিনি সবার প্রতি আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here