সৈয়দপুরে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগ : ধর্ষক গ্রেফতার

0
172
মহিপুরে ৪০ হাজার পিস ইয়াবা মামলার আসামি ইয়াবাসহ গ্রেফতার

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগে মো. জব্বুর আলী (৪৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার কামার- পুকুর ইউনিয়নের নিয়ামতপুর শিং পাড়ার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয় । গতকাল শুক্রবার দুপুর আনুমানিক দেড়টার দিকে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীর প্রতিবেশী ধর্ষকের বাড়িতে ঘটনাটি ঘটে বলে জানা গেছে।

থানায় দায়েরকৃত মামলায় আরজিতে বলা হয়, উল্লিখিত এলাকার মৃত. মহির উদ্দিনের ছেলে জব্বুর আলী ঘটনার দিন গত শুক্রবার দুপুরে বাড়িতে স্ত্রীর অনুপস্থিতির সুযোগে সে (জব্বুর) প্রতিবেশি বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে কৌশলে নিজ বাড়িতে ডেকে আনে। পরে ওই কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। কিন্তু জব্বুর আলীর প্রতিবেশিরা ধর্ষণের ঘটনাটি দেখতে পেয়ে তাকে আটপ করে। এ সময় বুদ্ধি প্রতিবন্ধি কিশোরী তাকে ধর্ষণের বিষয়টি আকার ইঙ্গিতে প্রতিবেশিদের জানায়।

এরপর ধর্ষিতার পরিবারের লোকজন প্রতিবেশিদের সহযোগিতায় ধর্ষককে আটক করে উত্তম মধ্যম দেয়। খবর পেয়ে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক লোকেশ চন্দ্র রায় ঘটনাস্থলে পৌঁছে ধর্ষক জব্বুর আলীকে আটক করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরীর দিনমজুর বাবা গতকাল শুক্রবার রাতেই ধর্ষক জব্বুর আলীর বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি মামলা করেন। আজ শনিবার নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয় এবং ধর্ষক জব্বুর আলীকে আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here