শৈলকুপায় মোবাইল রিচার্জ করাকে কেন্দ্র করে সংঘর্ষে মহিলাসহ আহত ৪

0
350
শৈলকুপায় মোবাইল রিচার্জ করাকে কেন্দ্র করে সংঘর্ষে মহিলাসহ আহত ৪

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ: মোবাইল ফোনের রিচার্জ কার্ড কেনাকে কেন্দ্র করে ঝিনাইদহের শৈলকুপায় দু’পক্ষের সংঘর্ষে ঘটনা ঘটেছে। বুধবার (১৫ এপ্রিল) সকালে উপজেলার উমেদপুর ইউনিয়নের পার্বতীপুর গ্রামে এঘটনা ঘটে। সংঘর্ষে নারীসহ ৪ জন আহত হয়েছ। আহতরা হলো-ওই গ্রামের সাজি হোসেন (৪০) ও তার স্ত্রী হাজেরা খাতুন (৩৫), জাফর ইকবল (৩৫) ও বাবুল হোসেন (৫০)।

গ্রামবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যার দিকে পার্বতীপুর গ্রামের আজাদ হোসেনের ছেলে সোহাগ মোবাইল রিচার্জ কার্ড কিনতে যায় একই গ্রামের সাজি নামের এক দোকানদারের নিকট। করোনার কারণে দোকান বন্ধ থাকায় মোবাইল রিচার্জ কার্ড দিবেনা এমন বিষয় নিয়ে দুজন তর্কে জড়িয়ে পড়ে। তর্কের একপর্যায়ে তাদের মাঝে হাতাহাতি হয়। এরই সূত্র ধরে পরদিন মঙ্গলবার সকালে দু’পক্ষের মাঝে সংঘর্ষ হয়। সংঘর্ষে আহতদের উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতদের মধ্যে দুজনের অবস্থা সংকটাপূর্ণ হওয়ায় জরুরী অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রহমান জানান, উপজেলার পার্বতীপুর গ্রামে মোবাইল রিচার্জ কার্ড কেনা নিয়ে সংঘর্ষ হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here