ঝিনাইদহে হত দরিদ্রদের বাড়ী বাড়ী যেয়ে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে সেনাবাহিনী

0
165
ঝিনাইদহে হত দরিদ্রদের বাড়ী বাড়ী যেয়ে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে সেনাবাহিনী

রাব্বুল ইসলাম, ঝিনাইদহঃ করোনা ভাইরাস মোকাবেলায় ঘরে থাকার আহবান জানিয়ে হত দরিদ্রদের বাড়ী বাড়ী যেয়ে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী ৫৫ পদাতিক ডিভিশন। সেনাবাহিনীর উদ্যোগে নিজস্ব খাদ্য সামগ্রী দরিদ্রদের ঘরে পৌছে দিচ্ছেন ২-ইস্ট বেঙ্গল রেজিমেন্ট যশোর সেনানিবাসের পিএসসি অধিনায়ক লেঃ কর্নেল নাসির উদ্দিন।

গতকাল বিকেলে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বেনিপুর আদিবাসী পল্লী, ত্রিবেনী ঋষি সম্প্রদায় ও রামচন্দ্রপুর গ্রামের হত দরিদ্রদের বাড়ীতে এই খাদ্য সামগ্রী পৌছে দেন এই সেনা কর্মকর্তা। দরিদ্র মানুষের হাতে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, আটা, তেল, লবন, আলুসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য তুলে দেন।

এসময় তিনি করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে ঘরে থাকার আহবান জানিয়ে সচেতন হওয়ার পরামর্শ দেন।
লেঃ কর্নেল নাসির উদ্দিন জানান, গোপনে খোজ খবর নিয়ে সরকারী ত্রাণ বঞ্চিত হত দরিদ্রদের তালিকা তৈরী করা হয়েছে। প্রথমধাপে শৈলকুপার ৩টি গ্রামে হত দরিদ্র দেড় শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। শৈলকুপাসহ জেলার বাকি উপজেলাতেও তালিকা করে দরিদ্র পরিবারগুলোকে সেনাবাহিনীর পক্ষ থেকে নিজস্ব খাদ্য সামগ্রী দেয়া হবে।

খাদ্য সামগ্রী বিতরণকালে তার সাথে উপস্থিত ছিলেন ক্যাপ্টেন নাজমুল হাসান, শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা, ত্রিবেনী ইউপি চেয়ারম্যান জহুরুল হক খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here