কলাপাড়ায় করোনা ভাইরাসকে উপেক্ষা করে বিভিন্ন এলাকার শ্রমিক দ্বারা চলছে সিক্স লাইনের কাজ

0
159
কলাপাড়ায় করোনা ভাইরাসকে উপেক্ষা করে বিভিন্ন এলাকার শ্রমিক দ্বারা চলছে সিক্স লাইনের কাজ।

রাকিব হাসান পটুয়াখালী প্রতিনিধিঃ
বিশ্ববাসী সহ বাংলাদেশে করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ে চলছে নানা ধরনের শঙ্কায়। কলাপাড়ার জনপদ রয়েছে আতঙ্কে। এর মধ্যেই পাশ্ববর্তী উপজেলা আমতলী এলাকায় সাবেক উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা জি এম দেলোয়ার করোনা ভাইরাসের সংক্রামনে মারা গিয়াছে। আমতলী উপজেলা লকডাইন চলছে। এই ভাইরাসের সংক্রামন ঠেকাতে ও সামাজিক দুরত্ব নিশ্চিত করতে সারা দেশে আগামী ২৫ই এপ্রিল পর্যন্ত সাধারন ছুটিসহ লকডাইন ঘোষনা করছে বাংলাদেশ সরকার।

কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের টিয়াখালী টু রজপাড়ার সিক্স লাইনের প্রস্তাবিত প্রকল্পে কাজের দৃশ্যটা অভিন্ন। করোনা ভাইরাস নিয়ে সরকারের সব সিন্ধান্তকে উপেক্ষা করে চলছে এই প্রকল্পের কাজ।

বিভিন্ন এলাকার শ্রমিকের মাধ্যমে এমএমবিল্ডার্স ঠিকাদার এই প্রকল্পের কাজ চালিয়ে যাচ্ছে। এই প্রকল্পে কাজ করছে আমতলী উপজেলাসহ বিভিন্ন এলাকার শ্রমিক। মুখে নেই মাস্ক নেই কোনো স্বাস্থ্য সচেতনতা। এমএমবিল্ডার্স ঠিকাদার কাউকে তোয়াফা না করে চালিয়ে যাচ্ছে এই কাজ।
স্থানীয় চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান শিমু জানান,
করোনা ভাইরাসের সংক্রামন ঠেকাতে এবং সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সরকারের সিন্ধান্তকে উপেক্ষা করে এই প্রকল্পের কাজ করছে। এখানে বিভিন্ন মহলের শ্রমিক দ্বারা কাজ করার ফলে আমার এলাকার জনগনের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে। আমি কলাপাড়া উপজেলা প্রশাসনকে এই বিষয়টি অবহিত করেছি কিন্তু এখন পর্যন্ত কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

এমএমবিল্ডার্স প্রতিনিধি মজিবুর রহমান জানান, কলাপাড়া প্রশাসকের অনুমতি নিয়েই চলমান রয়েছে এই প্রকল্পের কাজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here