করোনাভাইরাস প্রতিরোধে সাধারণ জনগনের মাঝে মাস্ক বিতরণ করেছেন বলে চেম্বারের পরিচালক দুলু

0
406
করোনাভাইরাস প্রতিরোধে সাধারণ জনগনের মাঝে মাস্ক বিতরণ করেছেন বলে চেম্বারের পরিচালক দুলু
ছবিঃ মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকে।

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন,  সৈয়দপুর থেকে ঃ সৈয়দপুরে কোরোনাভাইরাস সংক্রমণরোধে সকলের মাঝে সচেতনতা সৃষ্টিতে মানুষ জনের মাঝে মাস্ক বিতরণ ও জীবাণু ধ্বংসে স্প্রে করা অব্যাহত রয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে সৈয়দপুর শহরের শহীদ ডা. জিকরুল হক সড়ক ও প্রেসক্লাবের সামনে সাধারণ জনগনের মাঝে মাস্ক বিতরণ করেছেন নীলফামারী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রিজের পরিচালক ও হোটেল দুলু ইন্টারন্যাশনালের সত্বাধিকারি বিশিষ্ট ব্যবসায়ী মো. মতিয়ার রহমান দুলু। দুপুরে বিভিন্ন শ্রেনী পেশার মানুষজনের মাঝে এক হাজার মাস্ক বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন সৈয়দপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক এম এ করিম, সাংবাদিক কাজী জাহিদ, মো. নজরুল ইসলাম, মো.জিকরুল হক, মিজানুর রহমান মিলন, মো.ওবায়দুল ইসলাম, সাদিকুল ইসলাম সাদিক, নুর মোহাম্মদ ওয়ালিউর রহমান রতন প্রমুখ। জানতে চাইলে চেম্বার পরিচালক ও হোটেল দুলু ইন্টারন্যাশনালের সত্বাধিকারী মতিয়ার রহমান দুলু বলেন সামাজিক সচেতনতা সৃষ্টি ও নিজের দায়িত্ববোধ থেকেই এ উদ্যোগ তার। তিনি বলেন করোনাভাইরাসের প্রভাবে বর্তমানে দেশের মানুষজন আজ আতংকিত।

তবে আতংকিত না হয়ে সরকারের নির্দেশনা ও স্বাস্থ্য বিভাগের পরামর্শ মেনে চলে সবাইকে সচেতন হওয়ার আহবান জানান তিনি। সেই সাথে বর্তমান পরিস্থিতিতে অসহায় গরীব দুঃখিদের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্ববানদের এগিয়ে আসার আহবান জানান ব্যবসায়ী মতিয়ার রহমান দুলু। এদিকে সৈয়দপুরের গরীব চিকিৎসা কেন্দ্র ও পৌরসভার পক্ষ থেকে হ্যান্ড সেনিটাইজারের মাধ্যমে হাত পরিস্কার ও লিফলেট বিতরণ কর্মসুচি পালন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here