মাটির গর্তে ফেনসিডিল; বিরামপুরে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
474
মাটির গর্তে ফেনসিডিল; বিরামপুরে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
ছবিঃ মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকে।

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ বিরামপুর থানা পুলিশের অভিযানে এবার মাটির গর্ত থেকে ৬৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এঘটনায় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে তারা। গতকাল সোমবার রাতে বিরামপুর উপজেলার মুকুন্দ -পুর ইউনিয়নের কেশবপুর গ্রামে অভিযান চালিয়ে ওইসব ফেনসিডিল উদ্ধার করা হয়৷

এ ব্যাপারে থানায় মামলা দায়েরের পর আজ মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত দুই আসামিকে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে। থানা পুলিশ জানায়, থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে উপ-পরিদর্শক জাহাঙ্গীর বাদশা রনি ও শাহীন তৌহিদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স সোমবার রাতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালে মুকুন্দপুর ইউনিয়নের কেশবপুর গ্রামের মোঃ কবিজ উদ্দিনের পুত্র মোঃ তাছির উদ্দিন (৩৫) ও একই এলাকার মৃত আনু মিয়ার পুত্র মোঃ ইনারুল (৩৪) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের মাদকের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে তারা ফেনসিডিল ব্যবসার কথা স্বীকার করে। পরে তাঁর দেয়া তথ্য মতে একই এলাকার মাদক ব্যবসায়ী শফিকুলের বাড়ির পাশে মাটির নীচ থেকে ৬৪৮ বোতল ফেনসিডিল। উদ্ধার করা হয়। তবে শফিকুল পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পুলিশের হাতে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা জানায়, তারা পুলিশী অভিযানের ভয়ে মাটির নীচে ফেনসিডিল লুকিয়ে রেখে ব্যবসা পরিচালনা করে আসছিল।

এব্যাপারে থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান মনির ফেনসিডিল উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, থানায় মামলার পর আজ মঙ্গলবার সকালে আসামিদের দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে। এ মামলায় অপর পলাতক আসামিকে গ্রেফতারের চেস্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here