সৈয়দপুরে ফুলের দোকানে মাদকের বেচাকেনার দায়ে ভ্রাম্যমাণ আদালতে যুবকের কারাদন্ড

0
458
সৈয়দপুরে ফুলের দোকানে মাদকের বেচাকেনার দায়ে ভ্রাম্যমাণ আদালতে যুবকের কারাদন্ড

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ সৈয়দপুরে ফুল বেচাকেনার আড়ালে মাদক বিক্রি ও সেবনের দায়ে এক ফুল ব্যবসায়ীকে ৬ মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। গতকাল রবিবার রাতে শহরের অভিজাত শপিংমল সৈয়দপুর প্লাজার নীচতলায় সাদিয়া ওয়েডিং নামে ওই ফুল দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই দন্ড দেন আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।

দন্ডপ্রাপ্ত আসামিকে আজ সোমবার সকালে নীলফামারী জেলহাজতে পাঠানো হয়েছে। আদালত ও সৈয়দপুর থানা সুত্র জানায়,শহরের শেরে বাংলা সড়কের পাশে অবস্থিত বৃহৎ শপিংমল সৈয়দপুর প্লাজার নীচতলায় সাদিয়ানা ওয়েডিং নামের ফুলের দোকান রয়েছে। ওই দোকানে মাদক বেচাকেনা ও মাদক সেবন করা হয় বলে অভিযোগ ওঠে। এ অভিযোগের প্রেক্ষিতে গতকাল রবিবার রাত সাড়ে ৯টার দিকে থানা পুলিশকে সঙ্গে নিয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকারের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের একটি টীম ওই দোকানে অভিযান চালায়।

এসময় আদালতের উপস্থিতিতে থানা পুলিশ সাদিয়ানা ওয়েডিং ফুল দোকানের একটি স্থানে লুকিয়ে রাখা ৩০ গ্রাম গাঁজা উদ্ধার করে । এসময় শহরের রসুলপুর এলাকার মো. কাইয়ুমের পুত্র মো.এজাজকে (৩০) গ্রেফতার করা হয়। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে মাদকসেবন ও বিক্রির দায়ে ফুল বিক্রেতা মো.এজাজকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।

এসময় উপস্থিত ছিলেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো.আবুল হাসনাত খান,সহকারি কমিশনার(ভূমি) কার্যালয়ের পেশকার আমানত হোসেনসহ থানা পুলিশ সদস্যরা। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান জানান, দন্ডপ্রাপ্ত আসামিকে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here