বোনকে সঙ্গে নিয়ে ‘জয় বাংলা কনসার্টে’ প্রধানমন্ত্রী

0
177
বোনকে সঙ্গে নিয়ে ‘জয় বাংলা কনসার্টে’ প্রধানমন্ত্রী

খবর৭১ঃ বোন শেখ রেহানাকে সঙ্গে নিয়ে ‘জয় বাংলা কনসার্টে’ উপস্থিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার সন্ধ্যা ৭ টা ২০ মিনিটে তারা রাজধানীর আর্মি স্টেডিয়ামে প্রবেশ করেন। কনসার্টে আরও আছেন রাদওয়ান মুজিব সিদ্দিক। কনসার্টটি ইত্তেফাকের ফেসবুক পেজ থেকে সরাসরি সম্প্রচার করা হচ্ছে।

এর আগে আজ (৭ মার্চ) রাজধানীর আর্মি স্টেডিয়ামে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে শুরু হয় এ কনসার্ট। কনসার্টে মঞ্চ মাতাচ্ছে দেশের বর্তমান সময়ের জনপ্রিয় ১১ ব্যান্ডদল। এরই মধ্যে জয় বাংলা, বাংলার জয় গান দিয়ে কনসার্ট মাতানো শুরু করেছে ব্যান্ডদল ‘শূন্য’। ৫ ইউনিভার্সিটি ব্যান্ড দল ও এফ মাইনর ব্যন্ডদল, মিনার গান পরিবেশন করে।

ঐতিহাসিক ৭ই মার্চের জয় বাংলা কনসার্টের উচ্ছ্বাস-আনন্দে মেতে উঠেছেন তরুণরা। শনিবার ঢাকার আর্মি স্টেডিয়ামে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) প্রতিষ্ঠান ইয়াং বাংলার তত্ত্বাবধানে এই কনসার্টে রাজধানীর বাইরের জেলা থেকেও কনসার্টে এসেছেন বহু তরুণ।

আয়োজকরা জানান, এবারের ষষ্ঠতম আয়োজনে স্বাধীন বাংলা বেতারে প্রচারিত স্বাধীনতার গান গেয়ে মঞ্চ মাতাবে দেশের ১১ জনপ্রিয় ব্যান্ড দল। সেই সঙ্গে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ এবং মুক্তিযুদ্ধ ভিত্তিক হলোগ্রাফিক রিপ্রেজেন্টেশন থাকছে কনসার্টে। ৭ মার্চের এবারের আয়োজনে থাকছে আরো বেশ কিছু ভিন্নমাত্রা ও চমক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here