হ্যাটট্রিক করলেন এমবাপ্পে

0
200
হ্যাটট্রিক করলেন এমবাপ্পে
হ্যাটট্রিক করলেন এমবাপ্পে

খবর ৭১ঃ এমবাপ্পে হ্যাটট্রিক করেছেন। কুপ দ্য ফ্রান্সে’র সেমিফাইনালের ম্যাচটাকে কাল বড় একপেশে বানিয়ে দিয়েছেন কিলিয়ান এমবাপ্পে।

নেইমারও পেয়েছেন এক গোল। এটুকুই এ ম্যাচকে আলোচনায় নিয়ে আসার জন্য যথেষ্ট ছিল। কিন্তু এমবাপ্পে অতটুকুতে তুষ্ট হলে তো। ম্যাচের ৭০ মিনিটে তাই করলেন প্রায় অবিশ্বাস্য এক গোল। নিজেদের অর্ধে প্রতিপক্ষের এক ভুল পাস দখলে নিয়েই লাগালেন ছুট।

প্রথমেই লিঁওর এক খেলোয়াড় তাঁকে ট্যাকল করতে গিয়েছিলেন। কিন্তু গতির এক ঝটকায় পেছনে রেখে গেছেন এমবাপ্পে। তবু লিঁওর আরও তিন ডিফেন্ডার সামনে ছিল এমবাপ্পের। তারা ডি-বক্স পর্যন্ত ফ্রেঞ্চ ফরোয়ার্ডের সঙ্গেই সেঁটে থাকার চেষ্টা করেছেন। কিন্তু বক্সে ঢুকেই পায়ের দক্ষতায় লেগে থাকা ডিফেন্ডারকে ভুল দিকে পাঠিয়ে দিয়েছেন এমবাপ্পে।

সেমিফাইনালের প্রথম লেগ প্রতিপক্ষের মাঠে। এমন ম্যাচে ড্র নিয়ে ফিরতে পারাকেই জয় বলে মেনে নিতে চাইবে অনেক দল। কিন্তু এমবাপ্পের ঝলকে শেষ পর্যন্ত একতরফা এক জয় নিয়ে মাঠ ছেড়েছে পিএসজি। এমবাপ্পের হ্যাটট্রিকে লিঁওকে কাল ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে পিএসজি।

এরপরই বাড়তি পাওয়া জায়গাটি কাজে লাগিয়ে জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেছেন এমবাপ্পে। ১১ মিনিটে মার্টিন টেরিয়ারের গোলে এগিয়ে গিয়েছিল স্বাগতিক দল। এমবাপ্পের প্রথমার্ধের গোলে সমতায় ফেরা পিএসজি দ্বিতীয়ার্ধে ৬৪ মিনিটে এগিয়ে গেছে নেইমারের পেনাল্টি গোলে। ৭০ মিনিটে এমবাপ্পের আলোড়ন তোলা গোলের পর ৮১ মিনিটে ব্যবধান আরও বাড়িয়েছেন সারাবিয়া। যোগ করা সময়ে হ্যাটট্রিকও হয়ে গেছে এমবাপ্পের। এ মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩০ গোল হয়ে গেছে তাঁর।

পিএসজিতে নাকি ভালো নেই এমবাপ্পে। কিছুদিন পরপরই খবর আসছে রিয়াল মাদ্রিদে যেতে চাইছেন এমবাপ্পে। কোচ ও ক্লাবের ওপর বিরক্ত হয়ে উঠছেন ধীরে ধীরে। এরপরও যে ফর্ম দেখাচ্ছেন তাতে তাঁকে কোনোভাবেই ছাড়তে চাইবে না পেট্রো ডলারে বলীয়ান দলটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here