টেকনাফে ‘বন্দুকযুদ্ধ’ঃ রোহিঙ্গা শীর্ষ সন্ত্রাসী ও কুখ্যাত ডাকাত জকির বাহিনীর ৭ সদস্য নিহত

0
149
টেকনাফে ‘বন্দুকযুদ্ধ’ঃ রোহিঙ্গা শীর্ষ সন্ত্রাসী ও কুখ্যাত ডাকাত জকির বাহিনীর ৭ সদস্য নিহত
ছবিঃ সংগৃহীত

খবর৭১ঃ কক্সবাজারে টেকনাফ উপজেলায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা শীর্ষ সন্ত্রাসী ও কুখ্যাত ডাকাত জকির বাহিনীর সাত সদস্য নিহত হয়েছে।

রোববার দিবাগত রাতে টেকনাফের মোচনী ও জাদিমোড়া রোহিঙ্গা ক্যাম্পসংলগ্ন গভীর পাহাড়ে রোহিঙ্গা সন্ত্রাসী ও র‌্যাবের মধ্যে দফায় দফায় গোলাগুলির ঘটনা ঘটছে বলে জানিয়েছে র‌্যাব। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

র‌্যাব- ১৫ টেকনাফ ক্যাম্পের কমান্ডার লে. মির্জা শাহেদ মাহতাব সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, দিবাগত রাতে রোহিঙ্গা ক্যাম্পসংলগ্ন পাহাড়ে সন্ত্রাসী জকির বাহিনীর অবস্থানের খবর পেয়ে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে অভিযানে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাব সদস্যদের ওপর গুলিবর্ষণ করে। এ সময় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলিবর্ষণ করে জবাব দেয়।

এতেই রোহিঙ্গা সন্ত্রাসী জকির বাহিনীর সাত সদস্য নিহত হন। ঘটনাস্থলে থেকে তিনটি বিদেশি পিস্তল, সাতটি ওয়ান শুটারগান ও বিপুল পরিমাণ গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, টেকনাফের নয়াপাড়া, শালবাগান ও জাদিমোড়া রোহিঙ্গা ক্যাম্পসংলগ্ন পাহাড়ি এলাকায় অবস্থান নিয়ে অস্ত্রধারী জকির বাহিনীসহ বেশ কয়েকটি সন্ত্রাসী গ্রুপ মাদক ব্যবসা, খুন, অপহরণসহ নানা অপরাধ কর্মকাণ্ড চালিয়ে আসছিল।

এর আগেও সন্ত্রাসীদের সঙ্গে র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর গোলাগুলির একাধিক ঘটনা ঘটেছিল। এতে রোহিঙ্গা শীর্ষ সন্ত্রাসী নুরুল আলমসহ বেশ কয়েকজন নিহত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here