মুক্তিযুদ্ধ ও গণতন্ত্রকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে : ওবায়দুল কাদের

0
179
মুক্তিযুদ্ধ ও গণতন্ত্রকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে : ওবায়দুল কাদের

খবর৭১ঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে, গণতন্ত্রকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। তিনি আরো বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে। দলের সাধারণ সম্পাদক হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, আওয়ামী লীগ সন্ত্রাস, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও দুর্নীতিবাজকে লালন করে না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব আজ বিশ্বজুড়ে আলোচিত। তিনি বিশ্বের ১০ জন প্রভাবশালী নেতাদের একজন। আমরা তার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি। তিনি বলেন, শেখ হাসিনা শুদ্ধি অভিযান শুরু করেছেন। তাই সবাই সাবধান হয়ে যান।

পোস্টার লাগালেই বড়ো নেতা হওয়া যায় না উল্লেখ করে তিনি আরো বলেন, ঢাকা মহানগর সম্মেলনে যারা বিশাল বিলবোর্ড লাগিয়ে বা স্লোগান দিয়েছেন তাদের নেতৃত্ব দেওয়া হয়নি। গতকাল বৃহস্পতিবার নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে দুপুরে ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা বিমানযোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। বর্ণিল প্ল্যাকার্ড ফেস্টুন নিয়ে স্লোগানে স্লোগানে মুখরিত ছিল সম্মেলনস্থল। প্রথম পর্বে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আব্দুর রহমান, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, প্রেসিডিয়াম সদস্য ইনাম আহমেদ চৌধুরী, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য সুজিত রায় নন্দী, অধ্যাপক মো. রফিকুর রহমান প্রমুখ। সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদসহ জেলা ও মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here