শাহজাদপুরে মুক্তিযুদ্ধ মঞ্চের উপজেলা ও পৌর শাখার কমিটি গঠন

0
467
শাহজাদপুরে মুক্তিযুদ্ধ মঞ্চের উপজেলা ও পৌর শাখার কমিটি গঠন

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: মুক্তিযুদ্ধ মঞ্চ, শাহজাদপুর উপজেলা ও পৌর শাখার নতুন কমিটি অনুমোদন দিয়েছে সিরাজগঞ্জ জেলা শাখা। মুক্তিযুদ্ধ মঞ্চ, সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি আশিক আহমেদ ও সাধারণ সম্পাদক সিদ্দিকুল অমিয়র স্বাক্ষরিত সংগঠনের প্যাডে ৩১ ডিসেম্বর এই অনুমোদন দেওয়া হয়।

নবগঠিত এই কমিটিতে আমিনুল ইসলাম হৃদয়কে সভাপতি ও সামিউল ইসলাম শেখ সায়েমকে সাধারন সম্পাদক করে শাহজাদপুর উপজেলা শাখা এবং পার্থ সাহাকে সভাপতি এবং মোঃ আহসান হাবিব সুমনকে সাধারণ সম্পাদক করে শাহজাদপুর পৌর শাখার নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

শাহজাদপুর উপজেলা শাখার নির্বাচিত সভাপতি আমিনুল ইসলাম হৃদয় ও সাধারন সম্পাদক সামিউল ইসলাম শেখ সায়েম বলেন, ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুকে আমরা হৃদয়ে ধারন করি এবং বঙ্গবন্ধুর দেশের প্রতি যে ভালোবাসা এবং তাঁর যে আদর্শ তা লালন করি। আমরা গর্ববোধ করি যে বাংলাদেশের মুক্তিযুদ্ধ মঞ্চ এর মত এত বড় সংগঠনের কর্মী হতে পেরে।

তারা আরও বলেন মুক্তিযুদ্ধ মঞ্চ এর আদর্শ ও নীতি মেনে মানুষের জন্য কাজ করে যেতে চাই। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা সবসময় কাজ করে যাবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here