লোকমান-শফিকুলের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

0
560
লোকমান-শফিকুলের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

খবর৮১ঃ মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টর ইনচার্জ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক (বিসিবি) লোকমান হোসেন ভূঁইয়া এবং কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করেছে বাংলাদেশ ব্যাংক। রবিবার বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) এই আদেশ দিয়েছে।

বিএফআইইউ’র পৃথক দুটি চিঠিতে বলা হয়, লোকমান ও ফিরোজের নামে কোনো হিসাব অতীতে বা বর্তমানে পরিচালিত হয়ে থাকলে সে হিসাবের যাবতীয় তথ্য (হিসাব খোলার ফর্ম, কেওয়াইসি, ট্রানজেকশন, প্রোফাইল, শুরু থেকে হালনাগাদ বিবরণী) জরুরি ভিত্তিতে আগামী পাঁচ দিনের মধ্যে জানাতে হবে। তাদের স্বার্থ সংশ্লিষ্ট ব্যাংক অ্যাকাউন্টগুলো আগামী ৩০ দিনের জন্য ফ্রিজ (অবরুদ্ধ) থাকবে।

উল্লেখ্য, গত ২৬ সেপ্টেম্বর তেজগাঁওয়ের মনিপুরী পাড়ায় লোকমানের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব। পরে তাকে গ্রেফতর দেখানো হয়। অন্যদিকে গত ২০ সেপ্টেম্বর কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজকে আটক করে র‌্যাব।

পরে তাকে অস্ত্র ও মাদকের মামলায় গ্রেফতার দেখানো হয়। তিনি কৃষক লীগ কেন্দ্রীয় কমিটি সদস্য। কলাবাগান ক্লাবে অভিযান চালিয়ে ক্যাসিনো ও জুয়ার সামগ্রী জব্দ করে র‌্যাব সদস্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here