কাশ্মীর সীমান্তে গোলাগুলি, ভারতীয় সেনা নিহত

0
560
কাশ্মীর নিয়ে ভারত-পাকিস্তানের মধ্যকার উত্তেজনাকর পরিস্থিতির মধ্যে নিয়ন্ত্রণ রেখা বরাবর আবারও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে এক ভারতীয় সেনা নিহত হয়েছেন। তার নাম ল্যান্স নায়েক সন্দ্বীপ থাপা (৩৫)। খবর ইন্ডিয়া টুডে'র বার্তা সংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে প্রতিবেদনে আরও বলা হয়, শনিবার ভোর সাড়ে ৬টায় পাকিস্তান প্রথমে কাশ্মীরের নওসেরা এবং রাজৌরি সেক্টরে যুদ্ধবিরতি লঙ্ঘন করে গুলি ছোড়ে। এর পাল্টা জবাব দিতে ভারতও গুলি চালিয়েছে। শনিবার বেলা দেড়টার সময় ওই প্রতিবেদন লেখার সময়ও দু'পক্ষের মধ্যে এখন গোলাগুলি চলছিল জানানো হয়। এর আগে, গত বৃহস্পতিবার কাশ্মীর সীমান্তে নিয়ন্ত্রণ রেখা বরাবর গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এতে পাঁচ ভারতীয় সেনা ও তিন পাকিস্তানি সেনা নিহত হয়। যদিও তখন তিন পাকিস্তানি নিহতের বিষয়টি নিশ্চিত করলেও ৫ ভারতীয় সেনা নিহতের বিষয়ে পাকিস্তানের দাবি অস্বীকার করে ভারতীয় সেনাবাহিনী।
ছবিঃ সংগৃহীত

খবর৭১ঃ

কাশ্মীর নিয়ে ভারত-পাকিস্তানের মধ্যকার উত্তেজনাকর পরিস্থিতির মধ্যে নিয়ন্ত্রণ রেখা বরাবর আবারও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে এক ভারতীয় সেনা নিহত হয়েছেন। তার নাম ল্যান্স নায়েক সন্দ্বীপ থাপা (৩৫)। খবর ইন্ডিয়া টুডে’র

বার্তা সংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে প্রতিবেদনে আরও বলা হয়, শনিবার ভোর সাড়ে ৬টায় পাকিস্তান প্রথমে কাশ্মীরের নওসেরা এবং রাজৌরি সেক্টরে যুদ্ধবিরতি লঙ্ঘন করে গুলি ছোড়ে। এর পাল্টা জবাব দিতে ভারতও গুলি চালিয়েছে। শনিবার বেলা দেড়টার সময় ওই প্রতিবেদন লেখার সময়ও দু’পক্ষের মধ্যে এখন গোলাগুলি চলছিল জানানো হয়।

এর আগে, গত বৃহস্পতিবার কাশ্মীর সীমান্তে নিয়ন্ত্রণ রেখা বরাবর গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এতে পাঁচ ভারতীয় সেনা ও তিন পাকিস্তানি সেনা নিহত হয়। যদিও তখন তিন পাকিস্তানি নিহতের বিষয়টি নিশ্চিত করলেও ৫ ভারতীয় সেনা নিহতের বিষয়ে পাকিস্তানের দাবি অস্বীকার করে ভারতীয় সেনাবাহিনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here