এই সরকার অনির্বাচিত, তাই কারও সমালোচনাই সহ্য করতে পারে না— নজরুল ইসলাম খান

0
139

শেরপুর থেকে আবু হানিফ :
সরকার নিজেই বলছে শতশত ডেঙ্গুরোগী হাসপাতালে, ঢাকার দুই মেয়র বলেছেন ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। সরকারকে নির্ধারণ করে দিতে হচ্ছে যে, ডেঙ্গু পরীক্ষায় কত টাকা নিতে হবে। আর আমরা যদি বলি ডেঙ্গু ছড়াচ্ছে, এটাকি গুজব হলো ? আসলে এই সরকার অনির্বাচিত সরকার, তাই কারও সমালোচনাই সহ্য করতে পারে না, সবকিছুতেই গুজবের গন্ধ খুঁজে। আজ ২৯ জুলাই বিকেলে সোমবার শেরপুর সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের দুই হাজার বন্যা দূর্গদের মাঝে ত্রাণ বিতরণ করার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন বিএনপি’র স্থায় কমিটির সদস্য সদস্য নজরুল ইসলাম খান।
অপর এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া ৭৪ বছর বয়সের একজন বৃদ্ধা নারী, তিনি অসুস্থ। বন্দি হওয়ার তিন দিনের মধ্যে তার জামিন পাওয়ার কথা থাকলেও সরকার প্রশাসনিক প্রভাব খাটিয়ে তাকে দেড় বছর ধরে কারাগারে আটক করে রেখেছেন।
নজরুল ইসলাম খান দাবী করেন, যতক্ষণ পর্যন্ত কৃষক আবার নতুন ফসল ফলাতে না পারে, ততক্ষণ পর্যন্ত কৃষকদের খাবার, কৃষিঋণ মওকুফ এবং সার-বীজ-কীটনাশক বিনা পয়সার দিতে হবে। এসময় আরও বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রিয় কমটির সহ-সভাপতি ডা. এজেডএম জাহিদ হোসেন, মো. শাহজাহান, সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, সহসাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, জাকির হোসেন বাবুল। জেলা বিএনপি’র সভাপতি মাহমুদুল হক রুবেল এতে সভাপতিত্ব করেন। স্থানীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি নেতা, আওয়াল চৌধুরী, মামুনুর রশীদ পলাশ,এসএম শহিদুল ইসলাম, ফরহাদ আলী, আসাদুজ্জামান রাহাত, আবু রায়হান রুপম, এডভোকেট রাকিব, সাইফুল ইসলাম, আমিনুল ইসলাম শিপন চেয়ারম্যান, শওকত হোসেন, মো: মানিক মিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here