শাহজাদপুরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

0
510

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি, খবর ৭১: শাহজাদপুরে “সিরাজগঞ্জ কন্ঠ” প্রতিনিধি সাংবাদিক শামছুর রহমান শিশিরের পরিবারের বিরুদ্ধে একের পর এক মিথ্যা ও হয়রানীমূলক মামলা দায়ের, প্রাণনাষের হুমকি প্রদানসহ ভিটেমাটি থেকে নিঃশ্চিহ্ন করার হুমকি প্রদানের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল শনিবার রাতে সাংবাদিক শামছুর রহমান শিশিরের পিতা শাহাদৎ হোসেন সাঈদ পরিবারের নিরাপত্বা চেয়ে শাহজাদপুর থানায় একটি সাধারণ ডায়েরি (নং- ৮০৫; তাং- ১৫/০৬/১৯খ্রিঃ) করেছেন।

ডিজি সূত্রে জানা গেছে, শাহজাদপুর পৌর এলাকার রূপপুর পুরাতন পাড়া মহল্লার মমতা রাণী দাস, তার স্বামী স্বপন চন্দ্র দাস ও ছেলে হৃদয় কুমার দাস -মা, বাবা ও ছেলে এ ৩ জন নিজেরাই ৩টি মামলার বাদী ও স্বাক্ষী হয়ে নিজেদের অপকর্ম ঢাকতে সাংবাদিক শামছুর রহমান শিশিরের পরিবারের অন্যান্য সদস্যদের বিরুদ্ধে ৩টি মিথ্যা ও হয়রানীমূলক মামলা দায়ের করে। এর পরেও নিরীহ সাংবাদিক পরিবারের সদস্যদের বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে প্রাণনাষের হুমকি, ভিটেমাটি থেকে উচ্ছেদসহ নানাভাবে হুমকি দিয়ে আসছে।

এ ঘটনায় সাংবাদিক শামছুর রহমান শিশিরের পিতা শাহাদৎ হোসেন সাঈদ চরম উদ্বেগ আর উৎকন্ঠা প্রকাশ করে পরিবারের সদস্যদের জানমালের নিরাপত্বা চেয়ে গত শনিবার রাতে শাহজাদপুর থানায় একটি জিডি করেন।

এ বিষয়ে শাহজাদপুর প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাংবাদিক শামছুর রহমান শিশির বলেন, ‘প্রতিবেশি মমতা রাণী দাস নিজের দেবর নারায়ন চন্দ্র দাস ওরফে মাতালের সাথে অবৈধ পরকীয়া সম্পর্ক ধামাচাপা দিতে ও তার মেয়ে পূজা রাণী ওরফে জান্নাতি হোসাইনকে আমার ছোটভাইয়ের সাথে প্রেম ভালোবাসার সুযোগ ও ধর্ম পরিবর্তনের মাধ্যমে বিয়ে করিয়ে দিয়ে আমাদের বিরুদ্ধে মিথ্যা অপহরণ মামলাসহ ৩টি মামলা দায়ের করেছে।

এর পরেও প্রতিবেশি মমতা রাণী, তার ছেলে হৃদয় ও স্বামী স্বপন চন্দ্রসহ তাদের পক্ষের আরও ৬/৭ জন প্রতিনিয়ত প্রকাশ্যে আমাদের ভয়ভীতি প্রদর্শনসহ প্রাণনাষের হমকি দিয়ে যাচ্ছে।’

এদিকে, সাংবাদিক পরিবারকে হুমকি প্রদানের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করে দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছে শাহজাদপুরে কর্মরত সকল গণমাধ্যমকর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here