শেরপুরে গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতনের মামলা: গ্রেফতারকৃত নারীর ৪ দিনের রিমান্ড

0
438

আবু হানিফ, শেরপুর, খবর ৭১: শেরপুরের নকলায় গাছে বেঁধে ডলি খানম নামে এক অন্তঃস্বত্ত্বা গৃহবধূকে বর্বরোচিত নির্যাতনের চাঞ্চল্যকর মামলায় গ্রেফতারকৃত অন্যতম আসামি নাসিমা আক্তার (৩৯) কে জিজ্ঞাসাবাদের জন্য ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ ১৬ জুন রবিবার দুপুরে আসামি নাসিমা আক্তারের উপস্থিতিতে উভয় পরে দীর্ঘ শুনানী শেষে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরীফুল ইসলাম খান ওই রিমান্ড মঞ্জুর করেন। নাসিমা আক্তার গৃহবধূ ডলি খানমের জা এবং আসামি লাখী আক্তারের বড় বোন। এদিকে গতকাল শনিবার বিকালে ডলি খানমের শারিরিক অবস্থার অবনতি হলে তাকে প্রথমে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে শেরপুর জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়।

আজ দুপুরে শেরপুর জেলা প্রশাসক আনারকলি মাহবুব জেলা হাসপাতালে ডলিকে দেখতে যান এবং ন্যায় বিচার পাইয়ে দেয়ার আশ্বাস দেন। উল্লেখ্য, গত ১০ মে নকলা উপজেলার কায়দা গ্রামে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ডলি খানম নামে এক অন্তঃস্বত্ত্বা গৃহবধূকে গাছে বেঁধে বর্বরোচিত নির্যাতন এবং ওই নির্যাতনে গৃহবধূর গর্ভের সন্তান নষ্টের ঘটনা ঘটে। ঘটনার এক মাস পর নির্যাতনের একটি ভিডিও ভাইরাল হলে তোলপাড় শুরু হয়।

গত ১২ জুন ৯ জনকে আসামী করে ও অজ্ঞাতনামা আরও ৩/৪ জনের বিরুদ্ধে নকলা থানায় একটি মামলা গ্রহণ করা হয়। মামলার পরে পরে গ্রেফতার হয় আসামী নাসিমা আক্তার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here