লাখাই মানব পাচার মামলার আসামী হবিগঞ্জে গ্রেফতার

0
422

খবর৭১:মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের লাখাই থানার মাবনপাচার মামলার পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। শহরের বৃন্দাবন কলেজ এলাকা থেকে কোর্ট ষ্টেশন ফাড়ির পুলিশ কাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সাহাব উদ্দিন লাখাই উপজেলার ফরিদপুর গ্রামের হযরত আলীর পুত্র।
জানা যায়, ২০১৬ সালের থানার মানব পাচারে অভিযোগে একিট মামলা দায়ের করা হয় লাখাই থানায়। মামলা দায়েরের পর থেকে গ্রেফতারকৃত সাহাব উদ্দিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে বেড়াচ্ছিল।রবিবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কোর্টষ্টশন ফাড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক গোলাম কিবরিয়া হাসানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান বৃন্দাবন সরকারি কলেজ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।
মামলা সুত্রে জানা যায়, ২০১৬ সালের দিকে বানিয়াচং উপজেলার বাজুকা গ্রামের আব্দুল খালেক মিয়া বাদী হয়ে গ্রেফতারকৃত সাহাব উদ্দিনসহ ৫ জনকে আসামী করে একটি মানব পাচার মামলা দায়ের করেন। মামলায় তিনি উল্লেখ করেন, সাহাব উদ্দিনসহ তার সহযোগিরা আব্দুল খালেককে বিদেশে পাঠানোর নাম করে কয়েক লক্ষাধিক টাকা আত্মসাত করেন। তারা বার বার টাকা ফেরত চাইলেও সাহাব উদ্দিনসহ অন্যান্যরা টাকা দেম দিচ্ছি বলে সময় কর্তন করতে থাকে। এক পর্যায়ে আব্দুল খালেক বাধ্য হয়ে মানব পাচারের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের আসামীরা দেশ-বিদেশে পলাতক রয়েছে।
মামলার অন্যান্য আসামীরা হলো, আলাল মিয়া, আদম আলী, রবিউল ইসলাম ও শেফালী বেগম। তারা সবাই বর্তমানে পলাতক রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here