নকল করতে না দেয়ায় শিক্ষককে মারধরের ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

0
12

খবর ৭১ঃ নকল করতে না দেয়ায় পাবনা শহীদ সরকারি বুলবুল কলেজের শিক্ষককে মারধরেরর ঘটনায় দুই শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। আজ ভোরে তাদের নিজ নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, কলেজের হিসাববিজ্ঞান বিভাগের অনার্স শেষবর্ষের ছাত্র সজল ইসলাম ও দ্বাদশ শ্রেণির ছাত্র সাফিন।

এর আগে বুধবার রাতে ওই কলেজের অধ্যক্ষ প্রফেসর আবদুল কুদ্দুস বাদী হয়ে সজল ইসলাম ও সাফিনসহ অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামি করে মামলা করেন।

তবে লাঞ্ছিত শিক্ষক মো. মাসুদুর রহমান জানান, রাজনৈতিক চাপে অধ্যক্ষ ঘটনার মূল নায়ক সরকারি শহীদ বুলবুল কলেজ ছাত্রলীগের সভাপতি মো. শামসুদ্দিন আহমেদ জন্নুনকে মামলা থেকে বাদ দিয়েছেন।

পাবনা সদর থানা পুলিশের ওসি (তদন্ত) আসাদুজ্জামান মামলা ও গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে বুধবার রাতে পাবনা জেলা শাখার বিসিএস শিক্ষক সমিতি শহীদ বুলবুল কলেজে জরুরি প্রতিবাদ সভা করেন। সভায় এ ঘটনায় মামলা ও বৃহস্পতিবার দুপুর ২টায় জেলা প্রেস ক্লাবের সামনে আসামিদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধনের সিদ্ধান্ত নেয়া হয়।

উল্লেখ্য, পরীক্ষার হলে নকলের সুযোগ না দেয়ায় পাবনার সরকারি শহীদ বুলবুল কলেজে বাংলা বিভাগের প্রভাষক মো. মাসুদুর রহমানকে মারধর করে কতিপয় শিক্ষার্থী। ৩৬তম বিসিএসে শিক্ষা ক্যাডারের এ প্রভাষককে কিল, ঘুষি ও লাথি মেরে চরমভাবে আহত করা হয়। ১২ই মে এ ঘটনা ঘটলেও কলেজের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ ফেসবুকে ভাইরাল হলে বিষয়টি মঙ্গলবার রাতে জানাজানি হয়।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here