পবিত্র রমজান উপলক্ষ্যে শেরপুরে পুলিশের দুই দিনব্যাপী হামদ, নাত ও কেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত

0
11

শেরপুর থেকে আবু হানিফ :
পবিত্র রমজান উপলক্ষ্যে শেরপুরে পুলিশের দুই দিনব্যাপী হামদ, নাত ও কেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। জেলার ৫টি থানা থেকে প্রথমে প্রতিযোগিতা শেষে বিজয়ীদের জেলা পর্যায়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আজ বিকেলে শেরপুর পলিশ লাইনে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরষ্কার প্রদান করেন ময়মনসিংহ র‌্যাঞ্জ পুলিশের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। এসময় প্রিয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক, জেলা প্রশাসক আনার কলি মাহবুব।
পরে জেলা পুলিশের পক্ষ থেকে জেলার বিশিষ্ট ব্যাক্তিবর্গ, ব্যবসায়ী, সাংবাদিক, কর্মকর্তাসহ নেতৃবন্দের সৌজন্যে এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে হুইপ আতিউর রহমান আতিক বলেন, পুলিশের এ ব্যতিক্রমি আয়োজন নি:সন্দেহে ভালো উদ্যোগ। এ উদ্যোগের ফলে মাদ্রাসা শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে পুলিশের ভালো সম্পর্ক গড়ে উঠবে। এতে সচেতন হবে শিক্ষার্থীরা। দূর হবে জঙ্গিবাদসহ নানা অপরার্ধী কর্মকান্ড।
ডিআইজ নিবাস চন্দ্র মাঝি বলেন, পুলিশ অপরাধ দূর করতে জান সাধাণের সাথে দূরত্ব সৃষ্টি না করে জনগনের কাছাছি এসে কাধে কাধ মিলিয়ে কাজ করে সমাজ থেকে অপরাধী কর্মকান্ড দূর করা হবে।
পুলিশ সুপার, কাজী আশরাফুল আজীম বলেন, আমরা জনগনের কাছাকাছি যেতে চাই। জনগনের সঠিক ও ন্যায় বিচার যাতে পায় তা নিশ্চিত করতে চাই। আমরা দূর্ণীতিমুক্ত হয়ে জনগনের সেবা করতে চাই।
শেরপুর জেলা পুলিশের এ প্রতিযোগিতায় হামদ এ প্রথম হয়েছে (ছেলে) নালিতাবাড়ী রহমানিয়া হাফেজিয়া মাদ্রাসার ছাত্র মোস্তাকিম বিল্লাহ, (মেয়ে) শেরপুর সদরের ফসিহ্ উলুম দাখিল মাদ্রাসার সাহিদা আক্তার, না-তে প্রথম হয়েছে (ছেলে) যৌথভাবে নালিতাবাড়ীর জামিয়া আরাবিয়া হাফেজিয়া মাদ্রাসার ফয়জুল্লাহ আল তোয়া ও তেরাবাজার জামিয়া সিদ্দিকিয়ার নজরুল ইসলাম, (মেয়ে) শেরপুর সদরের ফসিহ্ উলুম দাখিল মাদ্রাসার হুমায়রা সিদ্দিকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here