ঢাকা ও মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

0
7

খবর৭১ঃ রাজধানী ঢাকা ও মুন্সীগঞ্জ জেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। সোমবার (৬ মে) গভীর রাতে এসব ‘বন্দুকযুদ্ধ’ হয়।

ঢাকা :

রাজধানীর খিলক্ষেতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। সোমবার (৬ মে) গভীর রাতে খিলক্ষেতের তিনশ’ ফিট সংলগ্ন ডুমনী সড়কের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুই র‍্যাব সদস্য আহত হয়েছেন।

র‍্যাব-১ এর এসপি মো. কামরুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আনুমানিক রাত ১টার দিকে র‌্যাব একদল মাদক ব্যবসায়ীকে ধরতে তিনশ’ ফিট এলাকায় অভিযানে যায়। টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে।এতে র‌্যাবের দুই সদস্য আহত হন।

আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে তারা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলে একজনকে পড়ে থাকতে দেখা যায়। তাৎক্ষণিক তাকে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, আনুমানিক দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি। তার বয়স আনুমানিক ৩৭ বছর।

মুন্সীগঞ্জ :

জেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী সুজন নিহত হয়েছে। সোমবার ( ৬ মে) গভীর রাতে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। র‌্যাব এক বার্তায় এ তথ্য জানিয়েছে।

বার্তায় আরও জানানো হয়, ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল ও বিপুল পরিমাণ ইয়াবা জব্দ করা হয়েছে। এই ঘটনায় র‌্যাবের এক সদস্য আহত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here