ট্রলার ডুবিতে প্রিসাইডিং অফিসার ও পুলিশ নিখোঁজ

0
395

খবর ৭১ঃ ঝড়ের কবলে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চরহোগলা এলাকা সংলগ্ন মেঘনা নদীতে প্রিসাইডিং অফিসার ও পুলিশ সদস্যদের নিয়ে একটি ট্রলার ডুবে গেছে। রবিবার সন্ধ্যা ৬টার দিকে ঝড়ের কবলে ওই ট্রলার ডুবির ঘটনায় একজন পুলিশ সদস্য ও প্রিসাইডিং অফিসার নিখোঁজ রয়েছেন।

তারা হচ্ছেন- প্রিসাইডিং অফিসার বোরহান উদ্দিন ও নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের এটিএসআই মো. সেলিম। এ ঘটনায় সাঁতরিয়ে তীরে উঠতে সক্ষম হয়েছেন উপজেলা নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্যসহ ১৫ জন।

খবর পেয়ে গজারিয়া, মুন্সীগঞ্জ, সোনারগাঁ পুলিশ ও কোস্টগার্ড উদ্ধার তৎপরতা চালাচ্ছে। মুন্সীগঞ্জ সদর থানার ওসি আলমগীর হোসাইন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মুন্সীগঞ্জের সীমান্তবর্তী নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চরহোগলা এলাকা সংলগ্ন মেঘনা নদীতে ওই ট্রলার ডুবির ঘটনা ঘটে। সোনারগাঁ উপজেলার চরকিশোরগঞ্জ এলাকার ভোট কেন্দ্রে ভোট গ্রহণ শেষে ভোট কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার ও পুলিশ সদস্যদের একটি টিম ট্রলারযোগে নারায়ণগঞ্জ সদরে ফিরছিলেন। পথিমধ্যে সোনারগাঁ উপজেলার চরহোগলা এলাকা সংলগ্ন মেঘনা নদীতে ঝড়ের কবলে ট্রলার ডুবে যায়।

ওসি আলমগীর হোসাইন আরো জানান, প্রিসাইডিং অফিসার ও পুলিশ সদস্য মিলে ১৭ জন ছিলেন ওই ট্রলারে। এ সময় সাতরিয়ে ১৫ জন নদীর তীরে উঠতে সক্ষম হলেও প্রিসাইডিং অফিসার ও পুলিশের এটিএসআই নিখোঁজ রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here