গোপালগঞ্জের কাশিয়ানীতে জানে আলম বিরুর ব্যাপক প্রচার-প্রচারণা

0
248

এম শিমুল খান, গোপালগঞ্জ : কাশিয়ানী উপজেলা পরিষদে আগামী ২৪ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিকে নির্বাচনকে সামনে রেখে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী জানে আলম বিরু বেশ জোরে শোরেই তার নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান হওয়ার সুবাদে বর্তমানে তিনি ব্যাপক হারে প্রচারণা চালিয়ে আবারো চেয়ারম্যান নির্বাচিত হওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।
কাশিয়ানী উপজেলা পরিষদের দ্বায়িত্ব নেওয়ার পর থেকেই উপজেলার উল্লেখযোগ্য উন্নয়নে তিনি অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তার নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করেছেন। কাশিয়ানী উপজেলার আলোকিত মুখ হিসাবে পরিচিত এ মানুষটি নিজের সাফল্যের কারণে বিভিন্ন সংগঠন কর্তৃক নানা ভাবে প্রশংসিতও হয়েছেন। অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের অন্যতম পৃষ্ঠপোষক জানে আলম বিরু।
ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত ন¤্র, ভদ্র, সদাহাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ। তাঁর মাঝে কোন অহংকার নেই। নিরহংকারী এই মানুষটি দলমত নির্বিশেষে আজ সকলের কাছে হয়ে উুঠেছেন প্রিয়। কাশিয়ানীর সাধারণ মানুষের মতে, আমরা নেতা বা উপজেলা চেয়ারম্যান বুঝিনা। জানে আলম বিরু একজন ভাল মানুষ। তিনি একজন কর্মঠ মানুষ। তিনি উপজেলা চেয়ারম্যান পদে থাকলে আমাদের উপকার হবে। আমাদের দুঃখ দুর্দশায় তাঁকে সহজেই কাছে এবং পাশে পাওয়া যায়।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here