রাণীনগরে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারপিট, পোষ্টার ছেড়া ও আচরণ বিধি ভঙ্গ করে মাইকে অপপ্রচারের অভিযোগ

0
244

সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারপিট, হুমকি-ধামকি, পোষ্টার ,ব্যানার ছেড়া এবং আচরণ বিধি ভঙ্গ করে মাইকে অপপ্রচারের অভিযোগে পৃথক পৃথকভাবে চারটি অভিযোগ দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আসন্ন রাণীনগর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: আনোয়ার হোসেন হেলাল উপজেলা সহকারী রিটানিং কর্মকর্তা বরাবর এসব লিখিত অভিযোগ দায়ের করেন।

প্রার্থী আনোয়ার হোসেন হেলাল জানান, গত মঙ্গলবার উপজেলার কুজাইল বাজারে প্রচারণাকালে ফিরোজ হোসেন নামের তার একজন সর্মথক মোবাইল ফোনে আমার সাথে ছবি তোলে। এ ঘটনার জ্বের ধরে বুধবার দিন নৌকা প্রতিকের লোকজন ফিরোজকে মারপিট করে। এছাড়া একডালা ইউনিয়নের বিভিন্ন এলাকায় মটরসাইকেল প্রতিকের পোষ্টার, ব্যানার, ফেস্টুন ছিরে ফেলা হয়েছে। এর পাশা পাশি মটরসাইকেল প্রতিকের সর্মথক ও প্রচার প্রচারণাকারীদের মুঠোফোনে ও প্রকাশ্যে বিভিন্ন ভাবে হুমকি দেয়া হচ্ছে।

তিনি দাবি করে আরো জানান, নৌকা প্রতিকের প্রার্থী ও তার ভাতিজা তাদের পরাজয় সুনিশ্চিত জেনে এলাকার নির্বাচনী পরিবেশকে অসুস্থ্য ও জনমনে আতংক সৃষ্টির লক্ষে নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করে রাণীনগর উপজেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার করার বিষয়ে মাইক ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে “মিথ্যে”প্রচার প্রচারণা করছে। নির্বাচনের মাত্র ৪ দিন আগে এসব প্রচার প্রচারণা নির্বাচনের সুষ্ঠু পরিবেশ চরমভাবে বিঘ্নিত হচ্ছে বলে জানান তিনি। এবিষয়ে বৃহস্পতিবার দুপুরে রাণীনগর উপজেলা সহকারী রিটানিং কর্মকর্তা বরাবর একযোগে ৪টি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে আওয়ামী লীগের নৌকা প্রতিকের প্রার্থী মো: আনোয়ার হোসেন জানান, তার দায়েরকৃত অভিযোগ সঠিক নয় মিথ্যা।

এ ব্যাপারে রাণীনগর উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা মো: রুহুল আমিন মুঠোফোনে বলেন, চারটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগ গুলো জেলা রিটানিং বর্মকর্তা বরাবর প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here