সোনারগাঁওয়ে আওয়ামী লীগের দুপক্ষের পাল্টাপাল্টি মামলা

0
237

জহিরুল ইসলাম মৃধা সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়াকে কেন্দ্র করে গত সোমবার আওয়ামীলীগের দুপক্ষের সংঘর্ষের ঘটনায় মঙ্গলবার থানায় দুপক্ষ পাল্টাপাল্টি মামলা দায়ের করেছেন।
সোনারগাঁও থানার ওসি তদন্ত হেলাল উদ্দিন জানান, গত সোমবার উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র জমা দিতে যান আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোশারফ হোসেন সহ তার সমর্থকরা। পরে মনোনয়নপত্র জমা দিতে যান উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহফুজুর রহমান কালাম ও তার সমর্থকরা। এ সময় দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় মঙ্গলবার মোশারফ হোসেন সমর্থক নাজমুর রহমান সজিব বাদি হয়ে জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুমকে প্রধান আসামি করে ৬ জনের নাম উল্লেখ করে ৪০/৫০ জনকে অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা করেন। মামলার অপর আসামিরা হলেন, রনি মিয়া, আলমগীর হোসেন, নাঈম হোসেন, সাজু মিয়া ও নবনুর হোসেন সাবিক।
অপর মামলাটি মাহফুজুর রহমান কালাম সমর্থক নবনুর হোসেন সাবিক বাদি হয়ে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুকে প্রধান আসামি করে ১০ জনের নাম উল্লেখ করে ৩০/৩৫জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলাটি দায়ের করেন। অপর আসামিরা হলেন, গাজী মজিবুর রহমান, মোস্তফা কামাল নিলু, কামাল হোসেন, সাইফুল ইসলাম বাবু, জামান, এসকে সজিব, রফিকুল হায়দার বাবু, মিন্টু মিয়া, মোস্তাফিজুর রহমান বাবু।

খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here