নওগাঁর মান্দায় ১১৭০ পিস ইয়াবাসহ ১ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫

0
381

খবর৭১:সুলতান আহমেদ, মান্দা (নওগাঁ) প্রতিনিধিঃ
নওগাঁর মান্দায় ১১৭০ পিস ইয়াবাসহ ১ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। মাদক এর বিরুদ্ধে র‌্যাবের ধারাবাহিক অভিযানের সূত্র ধরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল অতিঃ পুলিশ সুপার মোঃ যায়েদ শাহরীয়ার, কোম্পানী কমান্ডার এর নেতৃত্বে সোমবার বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলার চৌবাড়িয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় তার কাছে থাকা ১১৭০ (এক হাজার একশত সত্তর) পিস ইয়াবা ট্যাবলেট , ১টি মোবাইল ফোন  এবং ১টি সিম কার্ডসহ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চকঘোড়া পাখিয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে সুমন রেজা (৩১), কে হাতেনাতে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক ব্যবসায়ী জব্দকৃত ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত ঘটনাস্থলে অবস্থান করছিল বলে উপস্থিত লোকজনের সম্মুখে স্বীকার করে। পরবর্তীতে ওই দিন সন্ধ্যায় আটককৃত ব্যাক্তিকে মান্দা থানায় সোর্পদ করেন র‌্যাব-৫।

এব্যাপারে মান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি ইয়াবাসহ মাদক ব্যাবসায়ীকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে মঙ্গলবার সকালে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here