উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে ওবায়দুল কাদের

0
375

খবর ৭১ঃ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) থেকে উন্নত চিকিৎসার জন্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরের উদ্দেশ্য নেয়া হচ্ছে।

সোমবার ( ৪ মার্চ) বিকেল ৩টার কয়েক মিনিট পর বিএসএমএমইউ থেকে অ্যাম্বুলেন্স করে সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হয়। উপমহাদেশে হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার দেবী শেঠি পরামর্শেই তাকে সিঙ্গাপুরে নেয়া হচ্ছে।

কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে তাঁকে নেয়া হচ্ছে। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্য নেয়া হচ্ছে। সেখান থেকে এয়ার অ্যাম্বুলেন্স করে সিঙ্গাপুর নেয়া হবে।

এর আগে সোমবার (৪ মার্চ) দুপুরে বিএসএমএমইউর মিল্টন মিলনায়তনে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা জানতে সংবাদ সম্মেলন করা হয়।

সেখানে বিএসএমএমইউ’র উপাচার্য কনক কান্তি বড়ুয়া জানান, ‘উপমহাদেশে হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার দেবী শেঠির পরামর্শেই ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে নেয়া হচ্ছে। উনার পরামর্শ আমরা প্রধানমন্ত্রীকে জানিয়েছি৷ তিনিও সিঙ্গাপুরে নেয়ার বিষয়ে মত দিয়েছেন। ঘণ্টাখানেকের মধ্যে তাকে নিয়ে মাউন্ট এলিজাবেদের এয়ার অ্যাম্বুলেন্স রওনা হবে।’

এর আগে বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন কাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নিতে একটি এয়ার অ্যাম্বুলেন্স রবিবার রাতে ঢাকায় পৌঁছায়। সঙ্গে এসেছেন সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালের দুই চিকিৎসক ও দুই সেবিকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here