ময়মনসিংহে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

0
299

খবর ৭১ঃময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের সাথে বন্দুকযুদ্ধে লালু মিয়া (৪৫) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছে।

শহরের পুরাতন গুদারাঘাট বালুর চরে রোববার রাত দেড়টার দিকে এ গুলি বিনিময়ের ঘটনা ঘটে। নিহত মাদক ব্যবসায়ী লালু কৃষ্টপুর বাগান বাড়ির আক্তার আলির ছেলে। ঘটনাস্থল থেকে পুলিশ দেড়শো গ্রাম হেরোইন ও ৩শত পিচ ইয়াবা উদ্ধার করেছে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, তিনিসহ ডিবির পুলিশ পরিদর্শক তদন্ত এর নেতৃত্বে ডিবির টিম রোববার রাতে কোতোয়ালী থানা এলাকায় মাদক বিরোধী অভিযানকালে গোপন সূত্রে খবর পান- কালিবাড়ী পুরাতন গুদারাঘাট বালুরচর এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় করছে।

রাত প্রায় দেড়টার দিকে বালুর চর এলাকায় মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারের চেষ্টাকালে পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি ও ইটপাটকেল ছুড়তে থাকে তারা। এতে দুইজন কনস্টেবল আহত হয়।

এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী লালু মিয়াকে আহত অবস্থায় পাওয়া যায়। এ সময় তার কাছ থেকে ১৫০ গ্রাম হেরোইন ও ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আহত মাদক ব্যবসায়ীকে কোতোয়ালী থানা পুলিশের সহায়তায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লালুর বিরুদ্ধে ৭টি মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here