শরীয়তপুর সদর উপজেলায় আবুল হাসেম তপাদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত

0
591

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী, বর্তমান চেয়ারম্যান ও শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল হাসেম তপাদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন। শুক্রবার সকালে (১ মার্চ ২০১৯) তাঁর প্রতিদ্বন্দী জাতীয় পাটি মনোনীত প্রার্থী মুরাদ হোসেন আজগর রির্টানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবদুল্লাহ আল মামুন তালুকদারের কাছে নিজে উপস্থিত হয়ে লিখিতভাবে প্রার্থিতা প্রত্যাহার করেন। তাই আবুল হাসেম তপাদারের বিপরীতে আর কোন প্রার্থী না থাকায় তিনিই বিনা প্রতিদ্বন্দ্বিতায় হতে যাচ্ছেন শরীয়তপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান।
এ ব্যাপারে রির্টানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবদুল্লাহ আল মামুন তালুকদার বলেন, শরীয়তপুর সদর উপজেলা নির্বাচন ২৪ মার্চ অনুষ্ঠিত হবে। ২৮ ফেব্রুয়ারি যাচাই বাছাই অনুষ্ঠিত হয় ও ৭ মার্চ মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ তারিখ থাকলেও এর আগেই জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মুরাদ হোসেন আজগর নিজের প্রার্থীতা লিখিতভাবে আবেদন করে প্রত্যাহার করে নেওয়ায় আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবুল হাসেম তপাদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হতে যাচ্ছেন।
এ ব্যাপারে প্রার্থীতা প্রত্যাহার করে নেওয়া জাতীয় পার্টি নেতা মুরাদ হোসেন আজগর বলেন, দলীয় সিদ্ধান্ত অনুযায়ী আমি প্রার্থী হয়ে ছিলাম কিন্ত দলের নেতাকর্মীদের অসহযোগিতার কারণে আমি আমার প্রার্থীতা প্রত্যাহার করছি। আর উন্নয়ন ও অগ্রগতি স্বার্থে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আবুল হাসেম তপাদার সমর্থন করছি।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here