বাংলাদেশ ব্যাংক ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান— সৈয়দ তারিকুজ্জামান

0
283

মো. আব্দুল বাছিত
সিফডিয়া, সিলেটঃ
বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর নির্বাহী পরিচালক সৈয়দ তারিকুজ্জামান বলেছেন, খেলাধুলার মাধ্যমে শরীরচর্চার পাশাপাশি মন সুস্থ ও সুন্দর থাকে। কর্মক্ষেত্রে আনন্দের সাথে দায়িত্ব পালন করা যায়। পারস্পরিক সৌহার্দ্য, সম্প্রীতি এবং ভালোবাসা বৃদ্ধিতে খেলাধুলা অত্যন্ত গুরুত্বপূর্ণ পালন করে। জীবনকে আনন্দময় করে তুলতে খেলাধুলার বিকল্প নেই।
বাংলাদেশ ব্যাংক ক্লাব, সিলেট-এর উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শুক্রবার বিকালে শাহজালাল উপশহরস্থ বাংলাদেশ ব্যাংক কর্মচারী নিবাস মাঠে এই পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।
বাংলাদেশ ব্যাংক ক্লাবের সভাপতি বিনয় ভূষণ রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর মহাব্যবস্থাপক মো. সাজ্জাদ হোসেন, মহাব্যবস্থাপক জীবন কৃষ্ণ রায়, মহাব্যবস্থাপক মাকসুদা বেগম। ক্লাব সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী আকতারের স্বাগত বক্তব্যে শুরু হওয়া অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাবের ক্রীড়া সম্পাদক মো. ফাহিম মিয়া। অনুষ্ঠান সঞ্চালনা করেন যুগ্ম পরিচালক মোজতবা রুম্মান চৌধুরী। অনুষ্ঠানের প্রধান অতিথি এবং বিশেষ অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংক, সিলেট অফিসের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিথিবৃন্দকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। ক্রীড়া প্রতিযোগিতায় দ্রুততম মানব নির্বাচিত হন কামরুল ইসলাম সরকার, মানবী জুমারা বেগম, ব্যক্তিগত চ্যাম্পিয়ন পুরুষ হিসেবে নির্বাচিত হন মো. ফাহিম মিয়া ও ব্যক্তিগত চ্যাম্পিয়ন নারী হিসেবে নির্বাচিত হন জলি তালুকদার। অত্যন্ত আনন্দঘন পরিবেশ উপভোগের মাধ্যমে সকালে জাতীয় সংগীতের পরিবেশনায় জাতীয় পতাকা, ক্লাবের পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে দিনব্যাপী এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক সৈয়দ তারিকুজ্জামান। উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে ক্রীড়াবিদদের শপথ পাঠ করান আলী নূর রহমান এবং মাঠে মশাল জ্বালিয়ে প্রদক্ষিণ করেন কামরুল ইসলাম সরকার। প্রতিযোগিতায় দৌড়, উচ্চ লম্ফ, বর্শা নিক্ষেপ, লাফ-ধাপ-ঝাঁপ, চাকতি নিক্ষেপ, দীর্ঘ লম্ফ, লৌহ গোলক নিক্ষেপ, দড়ি লাফ, ঝুড়িতে বল নিক্ষেপ, মহিলাদের হাড়ি ভাঙ্গা, মিউজিক্যাল পিলো, যেমন খুশি তেমন সাজোসহ বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন বাংলাদেশ ব্যাংক সিলেট-এর কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ। এছাড়া কর্মকর্তা এব কর্মচারীদের স্ত্রী-সন্তানরাও বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতায় অংশ নেন। জুরি অব আপিল বোর্ডের সদস্য হিসেবে উপস্থিত ছিলেন উপমহাব্যবস্থাপক শান্তনু কুমার রায়, মো. হারুনুর রশীদ, শামীমা নার্গিস, মো. আব্দুল হাছিব, ছৈয়দ আহমদ, মো. দিদারুল ইসলাম, উপমহাব্যবস্থাপক(ক্যাশ) মো. আবুল কালাম আজাদ, নৃত্যরঞ্জন দাশ পুরকায়স্থ।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here